22%

কবি সব করে রব

Printed Price: TK. 125
Sell Price: TK. 98
22% Discount, Save Money 27 TK.
Summary: আমাদের রম্যরচনার জগতে রাজীব সরকারের আবির্ভাব মুখ ঢেকে যায় বিজ্ঞাপনে বইয়ের মধ্য দিয়ে।  বিপুলভাবে পাঠকনন্দিত এই বইয়ের পর লেখকের রম্যরচনার দ্বিতীয় সংকলন কবি সব করে রব।  সমকালীন বিষয় সম্পর্কে তার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকবি সব করে রব
Authorরাজীব সরকার
Publisherকথাপ্রকাশ
Category
ISBN984 70120 0741 9
Edition01 Feb, 2018
Number Of Page৭২
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

আমাদের রম্যরচনার জগতে রাজীব সরকারের আবির্ভাব মুখ ঢেকে যায় বিজ্ঞাপনে বইয়ের মধ্য দিয়ে।  বিপুলভাবে পাঠকনন্দিত এই বইয়ের পর লেখকের রম্যরচনার দ্বিতীয় সংকলন কবি সব করে রব।  সমকালীন বিষয় সম্পর্কে তার সূক্ষ্ম, সংবেদী ও শ্লেষাত্মক বক্তব্য সহজেই মনোযোগ আকর্ষণ করে পাঠকের।  তার ভাষা গতিময়, প্রাণবন্ত।  তিনি কেবল ওপরভাসা কথা বলেন না, বিষয়ের গভীরে আলো ফেলবার চেষ্টা করেন।  আমাদের স্বদেশ ও সমাজ নিয়ে তিনি গভীরভাবে ভাবেন, তার সেই ভাবনার  প্রতিফলন ঘটে তার লেখাগুলোয়।  এই বইয়ের  লেখাগুলো যেমন সুখপাঠ্য, তেমনি চিন্তা উদ্রেককারী।  তার প্রধান গুণ রম্যতা।  হাস্যরস, সূক্ষ্ম কৌতুকবোধ, পরিহাসপ্রিয়তা প্রতিভাবান লেখকমাত্রেরই গুরুত্বপূর্ণ রসদ, রাজীব সরকারের কবি সব করে রব বইটি তারই প্রমাণ।

Author Info

রাজীব সরকার

রাজীব সরকারের জন্ম ১৯৮০ সালে ময়মনসিংহে ।  তাঁর নিজ জেলা কিশোরগঞ্জ।  উচ্চতর শিক্ষা গ্রহণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ও যুক্তরাজ্যের নর্দাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে।  দেশের অন্যতম শ্রেষ্ঠ বিতার্কিক রাজীব সরকার।  ১৮তম জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল তাঁর নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় এবং তিনি শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন।  বিশ্বসাহিত্য কেন্দ্রে পাঠচক্র সমন্বয়কারীর দায়িত্ব পালন করেছেন তিন বছর।  বিভিন্ন দৈনিক ও সাহিত্যপত্রে লেখালেখি করেন।  তাঁর প্রকাশিত অন্যান্য গ্রন্থ : বাংলাদেশে ধর্মনিরপেক্ষতার ভবিষ্যৎ (২০০১), নিহত রবীন্দ্রনাথ, যুক্তি+ তর্ক = বিতর্ক (২০১২), মুখ ঢেকে যায় বিজ্ঞাপনে (২০১৪), সাহিত্যিকের সমাজচেতনা ও অন্যান্য ভাবনা (২০১৫) এবং ইউরোপের পথে পথে (২০১৬)। তিনি এশিয়া, ইউরোপ ও অস্ট্রেলিয়ার ১৬টি দেশ ভ্রমণ করেছেন।  স্ত্রী সুদীপ্তা সরকার।  দুই পুত্র সাগ্নিক ও ঋত্বিক।

Publisher Info

কথাপ্রকাশ

87 Aziz Co-Operative Super Market (3rd floor), Shahbag, Dhaka 1000 Dhaka, Bangladesh

Reviews

There are no reviews yet.


Be the first to review “কবি সব করে রব”

কবি সব করে রব
Sell Price: TK. 98
TK. 125, 22% Discount, Save Money 27 TK.
You've just added this product to the cart: