14%

এ শর্ট হিস্ট্রি অব মুসলিম রুল ইন ইন্ডিয়া

Printed Price: TK. 600
Sell Price: TK. 516
14% Discount, Save Money 84 TK.
Summary: ভারতে মুসলিম শাসনের সংক্ষিপ্ত ইতিহাস মূলত একটি চমৎকার সাম্রাজ্য গঠনের ইতিহাস। বহুত্যাগ-তিতিক্ষা ও রক্তক্ষয়ী সংগ্রামের মধ্যদিয়ে মুসলমান শাসকরা হিন্দুস্থানে এই ইতিহাসের ভ‚মিকা রাখতে সক্ষম হয়েছিল। এই ইতিহাস গ্রন্থটির উদ্দেশ্য হলো Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএ শর্ট হিস্ট্রি অব মুসলিম রুল ইন ইন্ডিয়া
Authorঈশ্বরী প্রসাদ
Translatorরেজাউল করিম
Publisherশোভা প্রকাশ
Category
ISBN9789849228509
Edition1st Published, 2022
Number Of Page764
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ভারতে মুসলিম শাসনের সংক্ষিপ্ত ইতিহাস মূলত একটি চমৎকার সাম্রাজ্য গঠনের ইতিহাস। বহুত্যাগ-তিতিক্ষা ও রক্তক্ষয়ী সংগ্রামের মধ্যদিয়ে মুসলমান শাসকরা হিন্দুস্থানে এই ইতিহাসের ভ‚মিকা রাখতে সক্ষম হয়েছিল। এই ইতিহাস গ্রন্থটির উদ্দেশ্য হলো ভারতের সুলতানী ও মোগল শাসকদের শাসনামল পর্যন্ত একটি সাধারণ ইতিহাস তুলে ধরা। ড. ঈশ^রী প্রাসাদ সর্বদা আধুনিক শিক্ষার্থী ও পাঠক সমাজের প্রয়োজনের তাগিদে ইতিহাসের প্রকৃত অভাব পূরণের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়েছেন। যার জন্য ভারতের মুসলমান রাজন্যবর্গের প্রতি অভিষিক্ত কৃতিত্বের সংক্ষিপ্ত ইতিহাস এই গ্রন্থে পাঠযোগ্য করে তোলা হয়েছে যাতে আমরা অধ্যয়ন করলে সাবলীল ও সহজসরল গবেষণাকে উপলব্ধি করতে পারি.

Publisher Info

শোভা প্রকাশ

যুগপৎ সৃজনশীল ও মননশীল সাহিত্যগ্রন্থ প্রকাশের আন্তরিক অঙ্গীকার নিয়ে ১৯৯৮ সালে শোভা প্রকাশের যাত্রা শুরু। সমকালীন সাহিত্যের পাশাপাশি চিরকালীন সাহিত্যের পুনঃপ্রকাশ ও দুষ্প্রাপ্য রচনার নবপ্রকাশেও সমান দায়িত্বশীল। প্রকাশনার মাধ্যমে মানবিক উৎকর্ষ বিকাশের আন্দোলনে শোভা প্রকাশ আন্তরিক ও অগ্রণী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “এ শর্ট হিস্ট্রি অব মুসলিম রুল ইন ইন্ডিয়া”

এ শর্ট হিস্ট্রি অব মুসলিম রুল ইন ইন্ডিয়া
Sell Price: TK. 516
TK. 600, 14% Discount, Save Money 84 TK.
You've just added this product to the cart: