20%

একটা জাদুর হাড়

Printed Price: TK. 280
Sell Price: TK. 224
20% Discount, Save Money 56 TK.
Summary: “একটা জাদুর হাড়” বইয়ের সংক্ষিপ্ত কথা: এ এক আশ্চর্য প্রেমকথা। একই সঙ্গে দার্শনিক প্রতিপাদ্যের আখ্যান। যা রচিত হয়েছে, অচরিতার্থ প্রেম কীভাবে বেঁচে থাকাকে ঘোরগ্রস্ত করে রাখে এবং সেই আবেশ মানুষ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএকটা জাদুর হাড়
Authorজফির সেতু
Publisherনাগরী
Category
ISBN9789849439134
Edition1st Published, 2020
Number Of Page144
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“একটা জাদুর হাড়” বইয়ের সংক্ষিপ্ত কথা: এ এক আশ্চর্য প্রেমকথা। একই সঙ্গে দার্শনিক প্রতিপাদ্যের আখ্যান। যা রচিত হয়েছে, অচরিতার্থ প্রেম কীভাবে বেঁচে থাকাকে ঘোরগ্রস্ত করে রাখে এবং সেই আবেশ মানুষ সারাজীবন কীভাবে বয়ে বেড়ায় তেমন এক কাহিনি কেন্দ্রে রেখে। সেখানে জীবনকে শেষপর্যন্ত চির রহস্যের জাদুবাস্তব অভিব্যক্তিতে মূর্ত করেছেন লেখক। বিষয় ও আঙ্গিকে তিনি নিরীক্ষাপ্রবণ। অভিনব এই রচনা জফির সেতুর এক বিস্ময়কর সৃষ্টিও বটে।

Author Info

জফির সেতু

জন্ম ২১ ডিসেম্বর, ১৯৭১; সিলেট। বাংলায় স্নাতক ও স্নাতকোত্তর [চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়]। পিএইচডি, সমাজভাষাবিজ্ঞান [জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়]। পেশা : সহযোগী অধ্যাপক, বাংলা বিভাগ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট। প্রকাশিত বই : কবিতা— বহুবর্ণ রক্তবীজ (২০০৪); শুদ্ধস্বর, ঢাকা সহস্র ভোল্টের বাঘ (২০০৬); শুদ্ধস্বর, ঢাকা স্যানাটোরিয়াম (২০০৮); শুদ্ধস্বর, ঢাকা তাঁবুর নিচে দূতাবাস (২০১১); শুদ্ধস্বর, ঢাকা সিন্ধুদ্রাবিড়ের ঘোটকী (২০১২); শুদ্ধস্বর, ঢাকা জাতক ও দণ্ডকারণ্য (২০১৩); শুদ্ধস্বর, ঢাকা সুতো দিয়ে বানানো সূর্যেরা (২০১৪); শুদ্ধস্বর, ঢাকা Turtle has no wings (২০১৪); শুদ্ধস্বর, ঢাকা ময়ূর উজানে ভাসো (২০১৪); চৈতন্য, সিলেট ডুমুরের গোপন ইশারা (২০১৪); চৈতন্য, সিলেট প্রস্তরলিখিত (২০১৫); নাগরী, সিলেট ইয়েস, ইউ ব্লাডি বাস্টার্ডস (২০১৫); ঘাস, সিলেট আবারও শবর (২০১৬); নাগরী, সিলেট এখন মৃগয়া (২০১৬); চৈতন্য, সিলেট নির্বাচিত কবিতা (২০১৮); বেহুলা বাংলা, ঢাকা উপন্যাস— হিজলের রং লাল (২০১৬); বেহুলা বাংলা, ঢাকা গল্প— বাবেলের চূড়া (২০১৩); শুদ্ধস্বর, ঢাকা প্রবন্ধ— লোকপুরাণের বিনির্মাণ ও অন্যান্য প্রসঙ্গ (২০০৯); শুদ্ধস্বর, ঢাকা কবিতার ইন্দ্রজাল (২০১৭); বেহুলা বাংলা, ঢাকা গবেষণাগ্রন্থ— সিলেটে বিশ্ববিদ্যালয় আন্দোলনের ইতিহাস! (২০১৮); নাগরী, সিলেট তাম্রশাসনে শ্রীহট্ট (২০১৯); নাগরী, সিলেট সম্পাদনা— শ্রেষ্ঠ কবিতা \ দিলওয়ার (২০১১); শুদ্ধস্বর, ঢাকা নন্দলাল শর্মা : ব্যক্তি ও মানস (২০১২); ঘাস, সিলেট সিলেটি বিয়ের গীত (২০১৩); শুদ্ধস্বর, ঢাকা সম্পাদিত পত্রিকা : ছোটোকাগজ : সুরমস (২০১০-) গোষ্ঠীপত্রিকা :

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “একটা জাদুর হাড়”

একটা জাদুর হাড়
Sell Price: TK. 224
TK. 280, 20% Discount, Save Money 56 TK.
You've just added this product to the cart: