10%

ইতিহাসের বাঁকবদল : একাত্তর ও পঁচাত্তর

Printed Price: TK. 300
Sell Price: TK. 269
10% Discount, Save Money 31 TK.
Summary: ইতিহাসের পথ মসৃণনয়। বাংলাদেশের জন্ম যে প্রতিশ্রুতি নিয়ে হয়েছিল, সে পথ বন্ধুরতা এসেছে। একাত্তর থেকে পঁচাত্তরে এসে বাঁকবদল ঘটেছে ইতিহাসের। গণ মানুষের সংগ্রামের পরিবর্তে নির্ণায়ক শক্তি হয়ে গেছে অভ্যুত্থানের পর Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleইতিহাসের বাঁকবদল : একাত্তর ও পঁচাত্তর
Authorমহিউদ্দিন আহমদ
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849688525
Edition1st Edition, 2022
Number Of Page128
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ইতিহাসের পথ মসৃণনয়। বাংলাদেশের জন্ম যে প্রতিশ্রুতি নিয়ে হয়েছিল, সে পথ বন্ধুরতা এসেছে। একাত্তর থেকে পঁচাত্তরে এসে বাঁকবদল ঘটেছে ইতিহাসের। গণ মানুষের সংগ্রামের পরিবর্তে নির্ণায়ক শক্তি হয়ে গেছে অভ্যুত্থানের পর অভ্যুত্থান। ১৯৭১ সালে স্বাধীনতা অর্জন করা বাংলাদেশের ক্ষমতার রক্তাক্ত পালাবদল ঘটে ১৯৭৫–এ। ইতিহাসের এই দুই পর্ব নিয়ে গবেষক মহিউদ্দিন আহমদের বাছাইকরা রচনার সংকলন এ বই। একাত্তর আর পচাত্তরকে দেখার ফ্ল্যাশব্যাক।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ইতিহাসের বাঁকবদল : একাত্তর ও পঁচাত্তর”

ইতিহাসের বাঁকবদল : একাত্তর ও পঁচাত্তর
Sell Price: TK. 269
TK. 300, 10% Discount, Save Money 31 TK.
You've just added this product to the cart: