20%

ইচ্ছেবুড়ির উপস্থিত বুদ্ধি

Printed Price: TK. 160
Sell Price: TK. 128
20% Discount, Save Money 32 TK.
Summary: ইচ্ছেবুড়ির মা খুব বিরক্ত তার ওপরে। সারাক্ষণ মোবাইল নিয়ে এত ব্যস্ত কেন মেয়েটা? বাবা অবশ্য এই নিয়ে তাকে কিছুই বলেন না। একদিন হয়েছে কী, বাবা-মা বাড়িতে নেই। সুযোগ বুঝে দুই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleইচ্ছেবুড়ির উপস্থিত বুদ্ধি
Authorপলাশ মাহবুব
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
ISBN9789846344042
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ইচ্ছেবুড়ির মা খুব বিরক্ত তার ওপরে। সারাক্ষণ মোবাইল নিয়ে এত ব্যস্ত কেন মেয়েটা? বাবা অবশ্য এই নিয়ে তাকে কিছুই বলেন না। একদিন হয়েছে কী, বাবা-মা বাড়িতে নেই। সুযোগ বুঝে দুই চোর ঢুকে পড়েছে বাড়িতে। কী করবে এখন ইচ্ছেবুড়ি? তোমাদের জন্য এমনই মজার তিনটি গল্প নিয়ে হাজির হয়েছেন স্বনামধন্য লেখক পলাশ মাহবুব ‘ইচ্ছেবুড়ির উপস্থিত বুদ্ধি’ বইয়ে।

Author Info

পলাশ মাহবুব

পলাশ মাহবুব ১৯৮৩ সালের ১৫ মার্চ চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা এইচ এম শামসুল আলম ও মাতা মাহমুদা আলম। পরিবারে এক ভাই এক বোনের মধ্যে তিনি বড়। প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা জীবন কেটেছে চট্টগ্রামে। চট্টগ্রামের বিএন স্কুল ও কলেজ থেকে এসএসসি ও খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পাস করেন। এরপর উচ্চশিক্ষা ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। এছাড়া মাহবুব কমিউনিকেশন ইউনিভার্সিটি অফ চায়না (সিই্‌উসি), সিসিটিভি চায়না এবং এআইবিডি’র (এশিয়া-প্যাসিফিক ইন্সটিটিউট ফর ব্রডকাস্টিং ডেভেলপমেন্ট)এর উদ্যোগে বেইজিংয়ে সাংবাদিকতায় উচ্চতর প্রশিক্ষণ ও দক্ষিণ কোরিয়া থেকে টেলিভিশন কনটেন্ট নির্মাণের ওপর প্রশিক্ষণ গ্রহণ করেন।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ইচ্ছেবুড়ির উপস্থিত বুদ্ধি”

ইচ্ছেবুড়ির উপস্থিত বুদ্ধি
Sell Price: TK. 128
TK. 160, 20% Discount, Save Money 32 TK.
You've just added this product to the cart: