15%

আল-কুরআনের ঘটনাবলি

Printed Price: TK. 270
Sell Price: TK. 230
15% Discount, Save Money 40 TK.
Summary: মহা পবিত্র গ্রন্থ আল-কুরআনের একটি আকর্ষণীয় দিক হচ্ছে, মহান আল্লাহ এখানে অনেক নবি-রাসূলের কথা তুলে ধরেছেন। সেগুলো বিভিন্ন সুরায় আলাদা আলাদাভাবে এসেছে। আবার, একই নবির জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআল-কুরআনের ঘটনাবলি
Authorমোঃ রিয়াজুল হক
Publisherঅন্বেষা প্রকাশন
Category
Edition1st Published, 2022
Number Of Page134
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মহা পবিত্র গ্রন্থ আল-কুরআনের একটি আকর্ষণীয় দিক হচ্ছে, মহান আল্লাহ এখানে অনেক নবি-রাসূলের কথা তুলে ধরেছেন। সেগুলো বিভিন্ন সুরায় আলাদা আলাদাভাবে এসেছে। আবার, একই নবির জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা বিভিন্ন সুরায় এসেছে। এই বইটিতে সকল নবি-রাসূলের জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত ঘটে যাওয়া ঘটনা আল-কুরআনের বর্ণনা অনুযায়ী তুলে ধরা হয়েছে।আশা রাখি, পাঠকরা উপকৃত হবেন। আল-কুরআনের বর্ণিত বিভিন্ন ঘটনাসমূহ এত সহজবোধ্য ভাবে তুলে ধরা হয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। 

Publisher Info

অন্বেষা প্রকাশন

“অন্বেষা প্রকাশন” সীমিত পরিসরে যাত্রা শুর করলেও বর্তমানে বাংলা সাহিত্যের বিভিন্ন বিষয়ে বৈচিত্র্যধমী বই প্রকাশ করছে যা নান শ্রেণির পাঠকের চাহিদা পূরণে সক্ষম। অন্বেষা প্রকাশন প্রতি একুশে গ্রন্থমেলায় তরুণ লেখকদের সুযোগ দিয়ে আসছে যেন নতুন লেখকদের মধ্য থেকেই বেরিয়ে আসে আমাদের সাহিত্যের ভবিষ্যৎ সারথিরা। বতর্মানে পাঠ্য সহায়ক বিভিন্ন গ্রন্থ বিশেষ করে স্নাতক ও স্নাতকেত্তর শিক্ষাথীর্দের কাছে তাদের চাহিদা মোতাবেক গ্রন্থগুরো সরবরাহের স্বার্থে আমরা প্রকাশ করছি সমারোচনা “রেফারেন্স” গ্রন্থ। অন্বেষা প্রকাশন গ্রন্থকে ব্যবসায়ের উপাদান মনে করে না বরং জাতির মনন গঠনে গ্রন্থের গুরুত্বকে প্রধান বলে বিবেচনা করে। গ্রন্থপ্রেমী সুধী মহলের পরামর্শ, উৎসাহ এবং সাবির্ক সাহযোগীতা আমাদের যাত্রাপথকে নিষ্কন্টক করবে। অন্বেষা প্রকাশন একটি সৃজনশীল গ্রন্থ প্রকাশনা প্রতিষ্ঠান। অত্যন্ত সুনামের সাথে দেশের স্বনামধন্য লেখকদের সৃজনশীল ও মননশীল গ্রন্থ প্রকাশ করে আসছে আমাদের এই প্রতিষ্ঠান। শুধু গল্প-উপন্যাস নয় শিশু-কিশোর থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের রেফারেন্স গ্রন্থও প্রকাশ করছে অন্বেষা প্রকাশন। আমাদের প্রকাশিত গ্রন্থ তালিকায় আরো রয়েছে প্রবন্ধ ,ভৌতিক কাহিনী  ইত্যাদি ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আল-কুরআনের ঘটনাবলি”

আল-কুরআনের ঘটনাবলি
Sell Price: TK. 230
TK. 270, 15% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: