20%

পৃথিবী এলোমেলো সকালবেলায়

Printed Price: TK. 250
Sell Price: TK. 200
20% Discount, Save Money 50 TK.
Summary: পড়ো এই চিঠি এবং লণ্ডভণ্ড পৃথিবীর তবে অর্থ উদ্ধার করো, যদি বুটপালিশের স্বাদ জিভ থেকে সরাতেই চাও তো দুধের থেকেও বেশি গাঢ় অন্য কিছু সন্ধান করো—যাও। এটাও বিশ্বাস করো, ওইটাও করো, এই তো Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপৃথিবী এলোমেলো সকালবেলায়
Authorমাসরুর আরেফিন
Publisherপাঠক সমাবেশ
Category
ISBN9789848125014
Edition1st Published, 2020
Number Of Page85
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

পড়ো এই চিঠি এবং লণ্ডভণ্ড পৃথিবীর তবে অর্থ উদ্ধার করো, যদি বুটপালিশের স্বাদ জিভ থেকে সরাতেই চাও তো দুধের থেকেও বেশি গাঢ় অন্য কিছু সন্ধান করো—যাও। এটাও বিশ্বাস করো, ওইটাও করো, এই তো চেহারা! আর জীবনে যা যা যা যা করেছ খোকা তুমি, তার দাম দিতে হবে না, বলো?

Author Info

মাসরুর আরেফিন

জন্ম: অক্টোবর, ১৯৬৯, বরিশালে। পড়াশোনা বরিশাল ক্যাডেট কলেজ; ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়; ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ভিক্টোরিয়া ইউনিভার্সিটি, মেলবোর্নে। প্রথম কাব্যগ্রন্থ ঈশ্বরদী, মেয়র ও মিউলের গল্প (২০০১) প্রথম আলোর সে বছরের নির্বাচিত বইয়ের অন্তর্ভুক্ত হয়েছিল। তাঁর অনুবাদে ফ্রানৎস কাফকা গল্পসমগ্র (২০১৩) ব্র্যাক-সমকাল সাহিত্য পুরস্কার ও বাংলা একাডেমি-চিত্তরঞ্জন সাহা সেরা প্রকাশনা পুরস্কার লাভ করে। ২০১৫ সালে বের হয় তাঁর হোমারের ইলিয়াড এবং সমাদৃত হয় পাঠকমহলে। পরে ২০১৯ সালে তাঁর প্রথম উপন্যাস আগস্ট আবছায়া বাংলা ভাষার পাঠক-সমালোচক সবাইকে দেয় এক নতুন ধরনের উপন্যাস পাঠের স্বাদ। তিনি নোবেল বিজয়ী কবি স্যাঁ-ঝন পের্সের মহাকাব্য আনাবাজ (২০২০)-এরও অনুবাদক। তাঁর দ্বিতীয় উপন্যাস আলথুসার-এর খণ্ডাংশ ২০১৯ সালে প্রথম আলোর ঈদ সংখ্যায় বের হলে পাঠক ও বোদ্ধামহলে বিপুল প্রশংসিত হয়। পূর্ণাঙ্গ উপন্যাস হিসেবে আলথুসার প্রকাশিত হয় ২০২০-এর ফেব্রুয়ারি বইমেলায়। পৃথিবী এলেমেলো সকালবেলায় তাঁর দ্বিতীয় কাব্যগ্রন্থ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পৃথিবী এলোমেলো সকালবেলায়”

পৃথিবী এলোমেলো সকালবেলায়
Sell Price: TK. 200
TK. 250, 20% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: