14%

নীল ঘোড়ার খেলা

Printed Price: TK. 160
Sell Price: TK. 138
14% Discount, Save Money 22 TK.
Summary: একদিকে রূপকথার রাজ্য। অন্যদিকে ভার্চুয়াল পৃথিবী। একদিকে ডালিম কুমার, বেলুন পাহাড়, হাউ মাউ খাউ বলা রাক্ষস, পরীর দল এবং জালুয়া হাওড়ের ডাকাত সর্দার হালুয়া। অন্যদিকে বিজ্ঞানী, সফটওয়্যার, ট্যাব, ভিডিও গেম। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনীল ঘোড়ার খেলা
Authorআনজীর লিটন
Publisherআদর্শ
Category
ISBN9789849564874
Edition1st Published, 2022
Number Of Page48
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

একদিকে রূপকথার রাজ্য। অন্যদিকে ভার্চুয়াল পৃথিবী। একদিকে ডালিম কুমার, বেলুন পাহাড়, হাউ মাউ খাউ বলা রাক্ষস, পরীর দল এবং জালুয়া হাওড়ের ডাকাত সর্দার হালুয়া। অন্যদিকে বিজ্ঞানী, সফটওয়্যার, ট্যাব, ভিডিও গেম। ওদিকে আঘাত হেনেছে কারোনাভাইরাস। চলছে লকডাউন। এমনই এক দুঃসময়ে ঘরবন্দী নাভিদ রূপকথার নীল ঘোড়ায় চড়ে চলে যায় অজানা রাজ্যে। দুধের সাগর আর ক্ষীর নদী পেরিয়ে ভার্চুয়াল পৃথিবীর জন্য তৈরি করে নীল ঘোড়ার খেলা। কে জিতবে এ খেলায়? উত্তর জানাতে চলছে জুম মিটিং।

Author Info

আনজীর লিটন

আনজীর লিটন (১৯৬৫-) ময়মনসিংহে জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। বিশিষ্ট ছড়াকার ও শিশুসাহিত্যিক আনজীর লিটন বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক হিসাবে ২০১৬ থেকে দায়িত্ব পালন করছেন। বেতার ও টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানের রচয়িতা এবং নির্দেশক হিসেবে দায়িত্ব পালন করেছেন। নাট্যকার, তথ্যচিত্র নির্মাতা ও গীতিকার হিসেবেও তিনি সমাদৃত। ‘ইঁদুর বিড়ালের টক শো’, ‘অ আ ই’, ‘বিল্লি বয়’, ‘ইঁদুর শেয়াল আর কম্পিউটার’ তাঁর সমাদৃত কয়েকটি বই। লেখালেখির স্বীকৃতিস্বরূপ অগ্রণী ব্যাংক-বাংলাদেশ শিশু একাডেমি শিশুসাহিত্য পুরস্কার, সিটি আনন্দআলো সাহিত্য পুরস্কারসহ নানা সম্মাননায় ভূষিত হয়েছেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “নীল ঘোড়ার খেলা”

নীল ঘোড়ার খেলা
Sell Price: TK. 138
TK. 160, 14% Discount, Save Money 22 TK.
You've just added this product to the cart: