20%

দ্য কম্পাউন্ড ইফেক্ট (নিউইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল এবং ইউএসএ টুডের বেস্ট সেলার বই)

Printed Price: TK. 296
Sell Price: TK. 237
20% Discount, Save Money 59 TK.
Summary: সর্বকালের অন্যতম সেরা বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইন বলেছিলেন, "Compound Interest হল এই পৃথিবীর অষ্টম আশ্চর্য্য"।উনার এই কথার সাথে একমত হয়ে SUCCESS Magazine- এর Publisher Darren Hardy একটি বই লিখেন The Compound Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleদ্য কম্পাউন্ড ইফেক্ট (নিউইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল এবং ইউএসএ টুডের বেস্ট সেলার বই)
Authorড্যারেন হার্ডি
Translatorমোহাম্মদ আবদুল লতিফ
Publisherনাগরী
Category
Edition1st Published, 2020
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সর্বকালের অন্যতম সেরা বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইন বলেছিলেন, “Compound Interest হল এই পৃথিবীর অষ্টম আশ্চর্য্য”। উনার এই কথার সাথে একমত হয়ে SUCCESS Magazine- এর Publisher Darren Hardy একটি বই লিখেন The Compound Effect নামে, যেটি The New York Times Bestseller. এই বইটিতে কিছু চমৎকার Key Idea আছে যা আমাদের সবাইকে একটা Perfect Life Resolution বানাতে সাহায্য করতে পারে। আচ্ছা বলুনতো, কোন মানুষের Successful বা Failure হওয়ার পিছনে Root Factor হিসেবে কাজ করে কোনটা? তার ছোটবেলা, সে কিভাবে বড় হয়েছে, তার পরিবেশ নাকি অন্য কিছু? লেখকের মতে সেই Root Factor হল তার নিজের নেয়া ছোট ছোট চয়েজগুলো। এই পুরো পৃথিবীতে শুধুমাত্র একটাই জিনিস আছে যেটা আমরা চাইলেই পুরোপুরিভাবে কন্ট্রোল করতে পারি, সেটা হচ্ছে আমাদের চয়েজ। আর এই চয়েজগুলোই আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে আউটকামের জন্য দায়ী। আপনি যদি ইচ্ছা করেন তাহলে অফিস থেকে ফেরার পর জিমে যেতে পারেন বা সোফাতে শুয়ে টিভিও দেখতে পারেন। আপনি যদি চান কোন কারনে আপনার বউয়ের সাথে ঝগড়া হওয়ার পর সবকিছু ভুলে পিছনে ফিরে তাকে জড়িয়ে ধরতে পারেন বা আপনার ইগোকে প্রশ্রয় দিয়ে সেখান থেকে বেড়িয়েও আসতে পারেন। এরকম ছোট ছোট চয়েজগুলোই আমাদের সবকিছুর আউটকামগুলোকে নির্ধারন করে: আপনি সারাজীবন সুস্থ্য থাকবেন নাকি রোগের বয়ে বেড়াবেন, আপনি একটা দীর্ঘ এবং মধুর সম্পর্ক পাবেন নাকি আপনার মেয়েকে জবাব দিতে হবে কেন তার মাকে আপনি ডিভোর্স দিয়েছিলেন। কিন্তু আমরা এরকম ছোট ছোট চয়েজগুলোতে বেশি মন দিই না, যদি আমি আপনাকে এখন দুটো অপশন দেই: আপনাকে এখন ১ টাকা দিব যেটা আগামী ১ মাস প্রতিদিন দিগুন হবে অথবা এখনই একবারে ১০ কোটি টাকা দিব; তাহলে আপনি এর মধ্যে কোন অফারট নিতে পছন্দ করবেন। বেশিরভাগ মানুষই, হয়তো প্রায় সবাই ২ নাম্বার অপশন অর্থাৎ ১০ কোটি টাকাই নিবে। আচ্ছা তাহলে আমি ১ নাম্বার অফারটা নিজের কাছে রেখে দিলাম। এবার দেখা যাক ১ মাস পর এর আউটকাম কি আসে। ৫ দিন পর আমার কাছে আছে ১৬ টাকা আর আপনার কাছে ১০ কোটি। ১০ দিন পর আমার কাছে আছে ৫১২ টাকা আর আপনার কাছে সেই ১০ কোটি। ২০ দিন পর আমার কাছে ৫,২৪,২৮৮ আর আপনার কাছে সেই ১০ কোটি টাকা। আপনি এত টাকায় অনেক মজাতেই আছেন। এবার ৩১ দিন পর আপনার কাছে আছে এখনো সেই ১০ কোটি কিন্তু আমার কাছ আছে ১০৭,৩৭,৪১,৮২৪ অর্থাৎ ১০৭ কোটি টাকা। যেটা কিন আপনার থেকে ১০ গুন বেশি। এবার তো বুঝা যাচ্ছে আইনস্টাইন কেন Compound Interest ব্যাপারটাকে 8th Wonder of World বলেছেন। সাকসেস জিনিসটাও ঠিক এই প্যাটার্নটাই ফলো করে।

Author Info

ড্যারেন হার্ডি

Darren Hardy is an American author, keynote speaker, advisor, and former publisher of SUCCESS magazine. Hardy is a New York Times best-selling author, who wrote The Entrepreneur Roller Coaster, Living Your Best Year Ever and The Compound Effect.

Publisher Info

1 review for দ্য কম্পাউন্ড ইফেক্ট (নিউইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল এবং ইউএসএ টুডের বেস্ট সেলার বই)

  1. Mohammad Ali

    5 out of 5

    I need this book. How can I get this


Add a review

দ্য কম্পাউন্ড ইফেক্ট (নিউইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল এবং ইউএসএ টুডের বেস্ট সেলার বই)
Sell Price: TK. 237
TK. 296, 20% Discount, Save Money 59 TK.
You've just added this product to the cart: