25%

কুরআন ও হাদিসে পার্থিব আসক্তি অকল্যানকর

Printed Price: TK. 350
Sell Price: TK. 263
25% Discount, Save Money 87 TK.
Summary: মহান আল্লাহর নির্দেশ এবং রাসূলুল্লাহ (সা.)-এর দেখানো পথ ভুলে জাগতিক বিষয়াদির প্রতি অতিমাত্রায় আগ্রহ যে আমাদের জন্য কল্যাণকর নয়, গ্রন্থটিতে সেই বিষয়গুলো অত্যন্ত সহজ ভাষায় তুলে ধরা হয়েছে। আল্লাহর কাছে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকুরআন ও হাদিসে পার্থিব আসক্তি অকল্যানকর
Authorমোঃ রিয়াজুল হক
Publisherঅন্বেষা প্রকাশন
Category
Edition1st Edition, 2023
Number Of Page152
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ডকভার

Book Description

মহান আল্লাহর নির্দেশ এবং রাসূলুল্লাহ (সা.)-এর দেখানো পথ ভুলে জাগতিক বিষয়াদির প্রতি অতিমাত্রায় আগ্রহ যে আমাদের জন্য কল্যাণকর নয়, গ্রন্থটিতে সেই বিষয়গুলো অত্যন্ত সহজ ভাষায় তুলে ধরা হয়েছে। আল্লাহর কাছে এই পৃথিবী মূল্যহীন। পৃথিবীকে আপন ভাবার কোনো সুযোগ নেই। বরং যতটুকু সময় পৃথিবীতে থাকার সুযোগ আল্লাহ দেবেন, আমাদের সেই সময়টুকু আল্লাহর ইবাদতে কাটানো উচিত। কারণ পৃথিবীর ধন-সম্পদ ও সন্তান-সন্ততি হচ্ছে পরীক্ষার সামগ্রী। আর এই পরীক্ষায় যারা উত্তীর্ণ হবে, তাদের জন্য মহান আল্লাহর নিকট রয়েছে মহাপুরস্কার। আমাদের মনে রাখা উচিত, মানুষ পৃথিবীতে মুসাফির ব্যতীত আর কিছুই নয়। গ্রন্থটির মাধ্যমে পাঠকের মনে সেই কথাটা স্মরণ করিয়ে দেওয়া হয়েছে। আর পৃথিবীর কিছুই যেহেতু নিয়ে যাওয়া যায় না, সুতরাং পার্থিব আসক্তি থেকে আমাদের সকলের মুক্ত থাকা উচিত। পার্থিব আসক্তি অকল্যাণকর বিষয়ক এই গ্রন্থটি কুরআন ও হাদিসের আলোকে লেখা হয়েছে, যা সাধারণ পাঠকের মনের চিন্তার জগতে পরিবর্তন আনবে বলে দৃঢ় বিশ্বাস ।

Publisher Info

অন্বেষা প্রকাশন

“অন্বেষা প্রকাশন” সীমিত পরিসরে যাত্রা শুর করলেও বর্তমানে বাংলা সাহিত্যের বিভিন্ন বিষয়ে বৈচিত্র্যধমী বই প্রকাশ করছে যা নান শ্রেণির পাঠকের চাহিদা পূরণে সক্ষম। অন্বেষা প্রকাশন প্রতি একুশে গ্রন্থমেলায় তরুণ লেখকদের সুযোগ দিয়ে আসছে যেন নতুন লেখকদের মধ্য থেকেই বেরিয়ে আসে আমাদের সাহিত্যের ভবিষ্যৎ সারথিরা। বতর্মানে পাঠ্য সহায়ক বিভিন্ন গ্রন্থ বিশেষ করে স্নাতক ও স্নাতকেত্তর শিক্ষাথীর্দের কাছে তাদের চাহিদা মোতাবেক গ্রন্থগুরো সরবরাহের স্বার্থে আমরা প্রকাশ করছি সমারোচনা “রেফারেন্স” গ্রন্থ। অন্বেষা প্রকাশন গ্রন্থকে ব্যবসায়ের উপাদান মনে করে না বরং জাতির মনন গঠনে গ্রন্থের গুরুত্বকে প্রধান বলে বিবেচনা করে। গ্রন্থপ্রেমী সুধী মহলের পরামর্শ, উৎসাহ এবং সাবির্ক সাহযোগীতা আমাদের যাত্রাপথকে নিষ্কন্টক করবে। অন্বেষা প্রকাশন একটি সৃজনশীল গ্রন্থ প্রকাশনা প্রতিষ্ঠান। অত্যন্ত সুনামের সাথে দেশের স্বনামধন্য লেখকদের সৃজনশীল ও মননশীল গ্রন্থ প্রকাশ করে আসছে আমাদের এই প্রতিষ্ঠান। শুধু গল্প-উপন্যাস নয় শিশু-কিশোর থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের রেফারেন্স গ্রন্থও প্রকাশ করছে অন্বেষা প্রকাশন। আমাদের প্রকাশিত গ্রন্থ তালিকায় আরো রয়েছে প্রবন্ধ ,ভৌতিক কাহিনী  ইত্যাদি ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কুরআন ও হাদিসে পার্থিব আসক্তি অকল্যানকর”

কুরআন ও হাদিসে পার্থিব আসক্তি অকল্যানকর
Sell Price: TK. 263
TK. 350, 25% Discount, Save Money 87 TK.
You've just added this product to the cart: