10%

উপন্যাস সংগ্রহ ২

Printed Price: TK. 990
Sell Price: TK. 891
10% Discount, Save Money 99 TK.
Summary: এই সংকলনে স্থান পেল স্বকৃত নোমানের তিনটি উপন্যাস : কালকেউটের সুখ, শেষ জাহাজের আদমেরা এবং মায়ামুকুট। বাংলাদেশের সা¤প্রদায়িকতা, ধর্মীয় সংখ্যালঘুদের নীরব দেশত্যাগ এবং স্বাধীনতাবিরোধী প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর উত্থানকেন্দ্রিক উপন্যাস কালকেউটের সুখ। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleউপন্যাস সংগ্রহ ২
Authorস্বকৃত নোমান
Publisherপাঠক সমাবেশ
Category
ISBN9789849549536
Edition1st Published, 2021
Number Of Page560
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

এই সংকলনে স্থান পেল স্বকৃত নোমানের তিনটি উপন্যাস : কালকেউটের সুখ, শেষ জাহাজের আদমেরা এবং মায়ামুকুট। বাংলাদেশের সা¤প্রদায়িকতা, ধর্মীয় সংখ্যালঘুদের নীরব দেশত্যাগ এবং স্বাধীনতাবিরোধী প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর উত্থানকেন্দ্রিক উপন্যাস কালকেউটের সুখ। মানবপাচার বর্তমান বিশ্বের সবচেয়ে আলোচিত ঘটনা। এই মর্মান্তিক প্রেক্ষাপটকে উপজীব্য করে রচিত শেষ জাহাজের আদমেরা। অন্যদিকে মুক্তিযুদ্ধ ও যুদ্ধপরবর্তী রাজনৈতিক নানা টানাপড়েনের উপন্যাস মায়ামুকুট। অনেকটা ট্রিলজির মতো সামাজিক ও রাজনৈতিক ধারার এই তিন উপন্যাসে পাঠক বাংলাদেশের ইতিহাস, সংকট ও সম্ভাবনার গল্পগুলো জানতে পারবেন।

Author Info

স্বকৃত নোমান

জন্ম ৮ নভম্বের, ১৯৮০, বিলোনয়িা, পরশুরাম, ফেনী। পশোয় সাংবাদকি। উল্লখেযোগ্য বই : রাজনটী (উপন্যাস), ২০১১, ইত্যাদি গ্রন্থ প্রকাশ। বগোনা (উপন্যাস) ২০১২, বদ্যিাপ্রকাশ। হীরকডানা (উপন্যাস) ২০১৩, বদ্যিাপ্রকাশ। নশিরিঙ্গনিী (গল্পগ্রন্থ) ২০১৪, জাগৃতি প্রকাশনী। কালকউেটরে সুখ (উপন্যাস) ২০১৫, জাগৃতি প্রকাশনী বালহিাঁসরে ডাক (গল্প), ২০১৬, অনন্দ্যি প্রকাশ আবদুশ শাকুররে জীবনী, বাংলা একাডমে, ২০১৫ খ্যাতিমানদরে শৈশব (গবষেণা), ২০১০, ইত্যাদি গ্রন্থ প্রকাশ। গুণীজন কহনে (সাক্ষাৎকার সংকলন) ২০১২, অন্বষো প্রকাশন। বহুমাত্রকি আলাপ (সাক্ষাৎকার সংকলন), ২০১৫, বিদ্যাপ্রকাশ। পুরস্কার : এইচএসবিসি- কালি ও কলম পুরস্কার, শ্রীপুর সাহিত্য পুরস্কার।

Reviews

There are no reviews yet.


Be the first to review “উপন্যাস সংগ্রহ ২”

উপন্যাস সংগ্রহ ২
Sell Price: TK. 891
TK. 990, 10% Discount, Save Money 99 TK.
You've just added this product to the cart: