20%

সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট

Printed Price: TK. 333
Sell Price: TK. 266
20% Discount, Save Money 67 TK.
Summary: সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট(হার্ডকভার) একটি দুর্দান্ত এবং পুনরাবৃত্তিযোগ্য মাস্টার পেন থেকে গ্রহের সবচেয়ে জনপ্রিয় বইগুলির মধ্যে একটি বই : , লেখকের মস্তিষ্কের ফ্যান্টাসি মহাবিশ্বের চিন্তার জন্য এবং সময়কে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট
Authorনেপোলিয়ন হিল
Translatorফজলে রাব্বি (অনুবাদক) , মোহাম্মদ রাশেদুল হক
Publisherসাফল্য প্রকাশনী
Category
ISBN9789849147702
Edition1st Published, 2017
Number Of Page237
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট(হার্ডকভার) একটি দুর্দান্ত এবং পুনরাবৃত্তিযোগ্য মাস্টার পেন থেকে গ্রহের সবচেয়ে জনপ্রিয় বইগুলির মধ্যে একটি বই : , লেখকের মস্তিষ্কের ফ্যান্টাসি মহাবিশ্বের চিন্তার জন্য এবং সময়কে এগিয়ে দেওয়ার জন্য দুর্দান্ত খাবার লেখার ক্ষেত্রে অভাবনীয় প্রতিভা রয়েছে। বইটির অনেক অনুরাগী এবং অনুরাগী রয়েছে, সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট’ বইয়ের কিছু কথাঃএকটি ইতিবাচক মনোভাব নিয়ে সাফল্য অর্জন করুন বইটি এমন নয় যে অনেক মনীষীদের উক্তি ও ব্যাখ্যা বিশ্লেষণ দিয়ে ভরা।

Author Info

নেপোলিয়ন হিল

আমেরিকায় জন্মগ্রহণ করা অলিভার নেপোলিয়ন হিল আত্মোন্নয়নধর্মী রচনা লেখকদের মাঝে প্রথমদিককার একজন। ব্যক্তিগত উন্নয়ন ও সফলতা লাভের বিভিন্ন দিক লেখনীতে তুলে এনে বিংশ শতাব্দীর অন্যতম সফল আত্মোন্নয়নমূলক লেখক হিসেবে আত্মপ্রকাশ ঘটে হিলের। নেপোলিয়ন হিলের জন্ম যুক্তরাষ্ট্রের সাউথইস্ট ভার্জিনিয়ায় ২৬ অক্টোবর, ১৮৮৩ সালে। আর্থিক অসচ্ছলতার কারণে শেষ পর্যন্ত ল’স্কুলের পড়াশোনা শেষ করতে পারেননি তিনি। এর আগে থেকেই যুক্ত ছিলেন সাংবাদিকতার সাথে, সেই ১৩ বছর বয়স থেকে। ১৯০৮ সালে এন্ড্রু কার্নেগীর সাক্ষাৎকার নিতে গিয়ে হিলের জীবনে আসে বিশাল পালাবদল। তখনকার সময়ের অন্যতম প্রভাবশালী শিল্পপতি কার্নেগী তাকে পরামর্শ দেন ধনী ও সফল ব্যক্তিদের সাক্ষাৎকার নিতে ও তাদের সাফল্যের সূত্র সম্পর্কে জানতে। এরপর তিনি বিশ্ববিখ্যাত সফল ব্যক্তিদের সাক্ষাৎকার নেওয়া শুরু করেন। এই তালিকায় আছেন হেনরি ফোর্ড, আলেকজান্ডার গ্রাহাম বেলসহ আরো অনেকে। এমন ৪৫টি সাক্ষাৎকারের লব্ধ অভিজ্ঞতা নিয়ে তিনি প্রকাশ করেন তাঁর প্রথম রচনা ‘দ্য ল অব সাকসেস’। এই বইয়ে তিনি সাফল্যের সূত্রকে ব্যখ্যা করেছেন গণতন্ত্র, স্বাধীনতা, পুঁজিবাদের সমন্বয়ে মূর্ত দর্শন দিয়ে। নেপোলিয়ন হিল এর বই সমূহ সাফল্যগাঁথার চেয়ে সাফল্যের পেছনের সূত্র সহজীকরণের পাথেয় হিসেবে অধিক জনপ্রিয়তা লাভ করেছে।

Publisher Info

সাফল্য প্রকাশনী

সাফল্য প্রকাশনী সৃষ্টির কারণ – অনুপ্রেরণামূলক বই ছাপানো, বই বিক্রয় করে অর্জিত অর্থ দিয়ে এই ধরণের আরও ৬৪টি অনুপ্রেরণামূলক বই ২০৩০ সালের মধ্যে ছাপিয়ে বাংলাদেশের জনগণের জন্য উপকারী সেবা সম্পন্ন করবো। সাফল্য প্রকাশনীর উদ্দেশ্য – সাফল্য প্রকাশনীর ব্যবসায়িক প্রতিপাদ্য হচ্ছে: “সাফল্য সম্বন্ধে সহযোগিতা।” মানে আপনি যাতে জীবনে সাফল্য অর্জন করতে পারেন সেজন্য আমরা আপনাকে সহযোগিতা করবো।

Reviews

There are no reviews yet.


Be the first to review “সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট”

সাকসেস থ্রো এ পজেটিভ মেন্টাল এটিটিউট
Sell Price: TK. 266
TK. 333, 20% Discount, Save Money 67 TK.
You've just added this product to the cart: