22%

১৯৫২ : নিছক কোন সংখ্যা নয়…..

Printed Price: TK. 650
Sell Price: TK. 505
22% Discount, Save Money 145 TK.
Summary: নতুন গাড়ি কিনে প্রথমদিন রাস্তায় নেমেই রহস্যজনক দুর্ঘটনার শিকার হলো সাংবাদিক সায়েম মোহাইমেন। এটা আর নিছক কোনো সড়ক দুর্ঘটনা হিসেবে থাকলো না - নাটকীয়ভাবেই মোড় নিলো ঘটনাপ্রবাহ। সমস্ত রহস্যের কেন্দ্রবিন্দু Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Title১৯৫২ : নিছক কোন সংখ্যা নয়.....
Authorমোহাম্মদ নাজিম উদ্দিন
Publisherবাতিঘর প্রকাশনী
Category
ISBN9789848729649
Edition6th Edition, 2018
Number Of Page416
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

নতুন গাড়ি কিনে প্রথমদিন রাস্তায় নেমেই রহস্যজনক দুর্ঘটনার শিকার হলো সাংবাদিক সায়েম মোহাইমেন। এটা আর নিছক কোনো সড়ক দুর্ঘটনা হিসেবে থাকলো না – নাটকীয়ভাবেই মোড় নিলো ঘটনাপ্রবাহ। সমস্ত রহস্যের কেন্দ্রবিন্দু হয়ে উঠলো ১৯৫২! হত্যা-ষড়যন্ত্র, অপরাজনীতি, সামাজিক অবক্ষয়ের বাস্তবচিত্র বেরিয়ে এলো এক এক করে। অনেকগুলো ঘটনার জটপাকানো রহস্য আর সেই রহস্যের সমাধান দিতে পারে কেবল ১৯৫২-কারণ এটি নিছক কোনো সংখ্যা নয়!

Author Info

মোহাম্মদ নাজিম উদ্দিন

মোহাম্মদ নাজিম উদ্দিন-এর জন্ম ঢাকায় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটে এক বছর পড়াশোনা করলেও পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বিশ্বমানের অসংখ্য জনপ্রিয় থৃলার অনুবাদ করার পর অবশেষে তার পর পর আটটি মৌলিক থৃলার নেমেসিস, কন্ট্রাক্ট, নেক্সাস, কনফেশন, করাচি, জাল, ১৯৫২ এবং রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি। প্ৰকাশিত হলে বিপুল পাঠকপ্রিয়তা লাভ করেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “১৯৫২ : নিছক কোন সংখ্যা নয়…..”

১৯৫২ : নিছক কোন সংখ্যা নয়…..
Sell Price: TK. 505
TK. 650, 22% Discount, Save Money 145 TK.
You've just added this product to the cart: