15%

হাবিব আনিসুর রহমান নির্বাচিত গল্প

Printed Price: TK. 495
Sell Price: TK. 421
15% Discount, Save Money 74 TK.
Category:
Summary: অভিজ্ঞতা আর আত্ম-অনুভবই হচ্ছে ছোটোগল্পের প্রাণ। সেই অভিজ্ঞতায় পরিব্যাপ্ত জীবনকে স্পর্শ করে তাকে আখ্যান-বর্ণনার ভেতরে এনে গল্পের আঙ্গিকে উপস্থাপন করেছেন হাবিব আনিসুর রহমান এই বইতে। গল্পগুলো অভিজ্ঞতা, পর্যবেক্ষণ আর অনুভবের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleহাবিব আনিসুর রহমান নির্বাচিত গল্প
Authorহাবিব আনিসুর রহমান
Publisherপাঠক সমাবেশ
Category
ISBN9789849408581
Edition1st Published, 2020
Number Of Page281
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

অভিজ্ঞতা আর আত্ম-অনুভবই হচ্ছে ছোটোগল্পের প্রাণ। সেই অভিজ্ঞতায় পরিব্যাপ্ত জীবনকে স্পর্শ করে তাকে আখ্যান-বর্ণনার ভেতরে এনে গল্পের আঙ্গিকে উপস্থাপন করেছেন হাবিব আনিসুর রহমান এই বইতে। গল্পগুলো অভিজ্ঞতা, পর্যবেক্ষণ আর অনুভবের অনুপম নির্যাসে উজ্জ্বল। পাঠক অবধারিতভাবেই গল্পগুলোতে পাবেন। আমাদের চারপাশে ঘটে যাওয়া ঘটনার নানান বিচ্ছুরণ। গল্প লেখার বিষয় নয়, গল্প ঘটে থাকে আমাদের চারপাশে। লেখা মানে তাকে জনসমক্ষে নিয়ে আসা মাত্র। হাবিবের ভাষা মেদহীন। গল্পগুলোতে পাঠক এক অন্যরকম স্বাদ পাবেন।

Author Info

হাবিব আনিসুর রহমান

হাবিব আনিসুর রহমান। গল্পকার, ঔপন্যাসিক। জন্ম মেহেরপুরে ৬ জানুয়ারি। বাবা এস এম হাবিবুর রহমান, মা বেগম আশরাফুন্নেসা। পড়াশোনা কুষ্টিয়া সরকারি কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়। চট্টগ্রাম কলেজে অধ্যাপনার মাধ্যমে পেশাজীবনের শুরু। প্রফেসর, অধ্যক্ষ হিসেবে অবসর নিয়েছেন। সাহিত্যে স্বীকৃতি স্বরুপ পেয়েছেন জীবননগর সাহিত্য পরিষদ পদক (২০১১), কাঙাল হরিনাথ মজুমদার পদক (২০১৫)। একসময় গল্প লিখেছেন সাপ্তাহিক বিচিত্রা,পাক্ষিক শৈলীতে, দৈনিক আজকের কাগজের সাহিত্য পাতায় ( ৩টিই অধুনা বিলুপ্ত)। এখন লিখছেন প্রথম আলো, সমকাল কালের খেয়া, যুগান্তর, কালের কণ্ঠের ঈদ সংখ্যা ও সাপ্তাহিক সাহিত্য সাময়িকীর পাতায়। পাঠক সমাবেশ থেকে প্রকাশিত গুলেনবারি সিন্ড্রম ও অন্যান্য গল্প, উপন্যাস আমাদের নতিপোতা গ্রামের ইতিহাস গ্রন্থদুটি পাঠকের কাছে সমাদর পেয়েছে। হাবিব মুহূর্তের ভেতর পরিব্যাপ্ত জীবনকে স্পর্শ করে তাকে আখ্যান-বর্ণনার ভেতরে এনে একটা কাঠামো দেন এবং মুহূর্তকে একটা পূর্বাপরতার সূত্রে গ্রথিত করেন। মোট প্রকাশিত বইয়ের সংখ্যা ১৬ ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “হাবিব আনিসুর রহমান নির্বাচিত গল্প”

হাবিব আনিসুর রহমান নির্বাচিত গল্প
Sell Price: TK. 421
TK. 495, 15% Discount, Save Money 74 TK.
You've just added this product to the cart: