20%

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

By ড. বাকী বিল্লাহ বিকুল
Printed Price: TK. 300
Sell Price: TK. 240
20% Discount, Save Money 60 TK.
Summary:  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। জাতির পিতার ... বিশেষজ্ঞদের মতে, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি চেতনার নাম। বাঙালির ... বিশেষজ্ঞরা বলছেন, নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে বঙ্গবন্ধুকে, জানাতে হবে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleহাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
Publisherঝিনুক প্রকাশনী
Editorড. বাকী বিল্লাহ বিকুল
Category
ISBN9789849122753
Edition1st Published, 2020
Number Of Page208
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

 হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। জাতির পিতার … বিশেষজ্ঞদের মতে, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি চেতনার নাম। বাঙালির … বিশেষজ্ঞরা বলছেন, নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে বঙ্গবন্ধুকে, জানাতে হবে দেশের মাটি ও মানুষকে চিরমমতায় আগলে রাখা মহিরুহ শেখ মুজিবের কথা।

Author Info

Publisher Info

ঝিনুক প্রকাশনী

সৃজনশীল প্রকাশনায় উৎকর্ষের সন্ধানে আত্মপ্রকাশ করে প্রকাশনা সংস্থা ঝিনুক প্রকাশনী। মাত্র কয়েক বছর আগেও আমাদের দেশে আন্তর্জাতিক মানসম্পন্ন সৃজনশীল প্রকাশনা প্রায় ছিল না বললেই চলে। আমাদের পাঠকসংখ্যা প্রচুর বাড়লেও এবং আন্তর্জাতিকভাবে মুদ্রণ মান যথেষ্ট বাড়লেও, আমরা মনে করেছিলাম আমাদের দেশের ঝিনুক প্রকাশনী শিল্প যথেষ্ট পিছিয়ে আছে। মুদ্রণ ও বিপণন দুই ক্ষেত্রেই উন্নতির এক বিশাল সম্ভাবনা তখনও ছিল, এখনও আছে। আমাদের এই বিশ্বাস ও প্রকাশনা জগতে আমাদের অভিজ্ঞতা এই দু’টি বিষয় আমাদের অনুপ্রাণিত করেছে ঝিনুক প্রকাশনী প্রতিষ্ঠা করতে। ‘ঝিনুক প্রকাশনী’ প্রতিষ্ঠার পর থেকেই প্রকাশনার উৎকর্ষ সাধনে আমাদের নিরন্তর প্রচেষ্টা, আধুনিক বিপণন ব্যবস্থা এবং প্রকাশক-লেখক পেশাদার সম্পর্কের মাধ্যমে দেশের লেখক-পাঠক-পুস্তক বিক্রেতাসহ সুশীল সমাজের কাছে সমগ্র প্রকাশন এখন একটি মর্যাদাপূর্ণ প্রকাশনা প্রতিষ্ঠান। আমাদের গ্রন্থ সংখ্যা প্রায় সাত শতাধীক দেশের শীর্ষস্থানীয় প্রায় সকল লেখকের বই প্রকাশ করেছে ঝিনুক প্রকাশনী। পাশাপাশি অনেক তরুণ কিন্তু প্রতিভাবান লেখকের বইও প্রকাশিত হয়েছে সমগ্র প্রকাশন থেকে। প্রবীণের অভিজ্ঞতা আর প্রতিভাদীপ্ত তারুণ্যের প্রকাশক্ষেত্র ঝিনুক প্রকাশনী। বাংলা সাহিত্যের প্রতিষ্ঠিত বিভিন্ন লেখকের বই ছাপার পাশাপাশি বিভিন্ন ধরনের প্রামাণ্য গ্রন্থ, প্রবন্ধ, স্মৃতিচারণ, ইতিহাস, ধর্ম, ভ্রমণ কাহিনী, বিজ্ঞান, প্রযুক্তি, উপন্যাস, কবিতা, গল্প, শিল্প সাহিত্যসহ বিভিন্ন ধরনের বই প্রকাশ করেছে ‘ঝিনুক প্রকাশনী’। এছাড়া ইংরেজী ভাষায় বিভিন্ন ধরনের প্রকাশনা রয়েছে। ভাল মানের বই প্রকাশ করা আমাদের প্রতিশ্রুতি যা সারা দেশে প্রশংসা কুড়িয়েছে । আমাদের দিগন্তটি আমাদের স্থানীয় বাজারের বাইরে বিস্তৃত করা হয়েছে, যেমনটি আমরা পরিকল্পনা করেছি। আমাদের বাজার সম্প্রসারণের অংশ হিসাবে আমরা ভারতে এবং যুক্তরাজ্যে বই রপ্তানি করছি এবং এই প্রোগ্রাম এর আওতায় ভবিষ্যতে অন্যান্য দেশকেও অন্তর্ভুক্ত করা হবে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান”

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
By
Sell Price: TK. 240
TK. 300, 20% Discount, Save Money 60 TK.
You've just added this product to the cart: