20%

হাজার তারার আলো

Printed Price: TK. 150
Sell Price: TK. 120
20% Discount, Save Money 30 TK.
Summary: নদীর পাড়েই ছোট্ট এক গ্রাম। কখনো এই গ্রামে বিছিয়ে থাকে সোনারঙা রোদ। কখনো বা গুচ্ছ গুচ্ছ কালো মেঘ নিয়ে আসে বৃষ্টি। পাতার পর পাতা জুড়ে মায়াময় এক গ্রামের গল্প। যে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleহাজার তারার আলো
Authorদুলাল সরকার
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
ISBN9789846344028
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

নদীর পাড়েই ছোট্ট এক গ্রাম। কখনো এই গ্রামে বিছিয়ে থাকে সোনারঙা রোদ। কখনো বা গুচ্ছ গুচ্ছ কালো মেঘ নিয়ে আসে বৃষ্টি। পাতার পর পাতা জুড়ে মায়াময় এক গ্রামের গল্প। যে গ্রামে ভোরবেলায় পাখির ডাকে সকলের ঘুম ভাঙে। রাত গভীর হলে ছড়িয়ে পড়ে ‘হাজার তারার আলো’। শিশুদের মন বুঝে ওদের মতো করে বাংলাদেশের গ্রাম আর প্রকৃতির নানা অনুসঙ্গ তুলে এনেছেন সাহিত্যিক দুলাল সরকার। বইটির প্রতিটি লেখা শিশু হৃদয়ে অনুরণন তুলবে। কৌতুহলী চোখ মেলে তাকাবে অপরূপ বাংলার মাঠ-ঘাট প্রকৃতির দিকে। বইটি ৯+ বছর বয়সী কিশোর পাঠকের উপযোগী করে লেখা।

Author Info

দুলাল সরকার

দুলাল সরকার. dulal-sarker.gif ১৯৫৩ সালের ৮ আগস্ট। পড়াশুনা করেছেন দর্শনে অনার্স মাস্টার্স ঢাকা বিশ্ববিদ্যালয়। বাংলায় এম এ করেছেন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় শান্তিনিকেতন। কবি, অধ্যাপক শহীদ স্মৃতি কলেজ, শশীকর, মাদারীপুর। প্রকাশিত গ্রন্থ: আছে প্রেম আছে ক্রোধ(১৯৮৯) আউশের নীল জল (২০০৯) নারীকে ছোঁব না ফুলকে ছোঁব না(১৯৯২).

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “হাজার তারার আলো”

হাজার তারার আলো
Sell Price: TK. 120
TK. 150, 20% Discount, Save Money 30 TK.
You've just added this product to the cart: