25%

স্মার্ট ইংলিশ স্মার্ট ওয়ে টু লার্ন ইংলিশ (পার্ট-২)

Printed Price: TK. 250
Sell Price: TK. 188
25% Discount, Save Money 62 TK.
Category:
Summary: ইংরেজি শিখুন আরো স্মার্ট ওয়েতে। কারণ এসে গেছে ইংরেজি শিখার সবচেয়ে স্মার্ট ও ইজি ওয়ে স্মার্ট ইংলিশ স্মার্ট ওয়ে টু লার্ন ইংলিশ (পার্ট-২) বইটি। এই বইয়ের বিশেষত্ব হল- Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleস্মার্ট ইংলিশ স্মার্ট ওয়ে টু লার্ন ইংলিশ (পার্ট-২)
Authorফরিদ আহমেদ
Publisherফরিদ পাবলিকেশনস
Category
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ইংরেজি শিখুন আরো স্মার্ট ওয়েতে। কারণ এসে গেছে ইংরেজি শিখার সবচেয়ে স্মার্ট ও ইজি ওয়ে স্মার্ট ইংলিশ স্মার্ট ওয়ে টু লার্ন ইংলিশ (পার্ট-২) বইটি। এই বইয়ের বিশেষত্ব হল- ✪ গুরুত্বপূর্ণ ভোকাবুলারি ও ভোকাবুলারি দিয়ে বাক্য তৈরি ✪ ১০০টি গুরুত্বপূর্ণ Sentence pattern and phrase (প্যাটার্ণ/phrase দিয়ে ইংরেজি বাক্য ও কথোপকথন তৈরি) ✪ কোন পরিবেশে ইংরেজিতে কি বলবেন (পর্ব-২) ✪ ইংরেজি বাক্য ও কথোপকথন তৈরিতে স্মার্ট ডায়ালগ ব্যবহার ✪ ফ্রি অ্যাপ ব্যবহার করে কিভাবে অনলাইনে ইংরেজি শিখবেন ✪ অনুশীলনী (নিজেই নিজের দক্ষতা যাচাই) ✪ আরো গুরুত্বপূর্ণ বিষয় হল ইংরেজিতে যারা দূর্বল আছেন এই বইটি তাদের জন্য খুবই উপকারী।

Author Info

ফরিদ আহমেদ

ফরিদ আহমেদের জন্ম ১৯৬৭ সালের ১ জুলাই। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করেছেন সমাজ বিজ্ঞানে। এমবিএ করেছেন যুক্তরাষ্ট্রের মিশিগানের ডেট্রয়েটে অবস্থিত ওয়েন স্টেট ইউনিভার্সিটি থেকে। লেখাপড়ার পাট চুকিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনায় যোগ দেন ফরিদ। সেখানে সহকারী অধ্যাপক ছিলেন দেশছাড়ার আগ পর্যন্ত। কানাডা এবং যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় কাজ করেছেন। বর্তমানে আছেন কানাডার টরন্টোতেই। আবৃত্তি করতেন একসময়। এখন প্রয়াত লেখক ও মুক্তচিন্তক অভিজিৎ রায়ের গড়া ‘মুক্তমনা’ নামের ওয়েবসাইটের মডারেটর হিসেবে কাজ করছেন। ফরিদ বই লিখেছেন বেশ কয়েকটি। প্রকাশিত গ্রন্থ, ‘মহাবিশ্বে প্রাণ ও বুদ্ধিমত্তার খোঁজে’, ‘বিস্ময়কর নোটবুক’, ‘ইলেকট্রা’, ‘বিজ্ঞান ও ধর্ম’।  

Reviews

There are no reviews yet.


Be the first to review “স্মার্ট ইংলিশ স্মার্ট ওয়ে টু লার্ন ইংলিশ (পার্ট-২)”

স্মার্ট ইংলিশ স্মার্ট ওয়ে টু লার্ন ইংলিশ (পার্ট-২)
Sell Price: TK. 188
TK. 250, 25% Discount, Save Money 62 TK.
You've just added this product to the cart: