12%

সৃজনশীল প্রশ্নপদ্ধতি : ভালো করার নিয়মকানুন

By প্রথমা প্রকাশন
Printed Price: TK. 200
Sell Price: TK. 176
12% Discount, Save Money 24 TK.
Summary: * সৃজনশীল প্রশ্নপদ্ধতি সম্পর্কে ধারণা দিয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন। * সৃজনশীল প্রশ্ন সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া যাবে আবদুল্লাহ আবু সায়ীদের লেখায়। * সৃজনশীল প্রশ্নপদ্ধতি-বিষয়ক মাস্টার ট্রেইনার প্রশিক্ষণের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসৃজনশীল প্রশ্নপদ্ধতি : ভালো করার নিয়মকানুন
Publisherপ্রথমা প্রকাশন
Editorপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849074779
Edition1st, 2015
Number Of Page120
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

* সৃজনশীল প্রশ্নপদ্ধতি সম্পর্কে ধারণা দিয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন। * সৃজনশীল প্রশ্ন সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া যাবে আবদুল্লাহ আবু সায়ীদের লেখায়। * সৃজনশীল প্রশ্নপদ্ধতি-বিষয়ক মাস্টার ট্রেইনার প্রশিক্ষণের সমন্বয়ক রবিউল কবীর চৌধুরী সৃজনশীল প্রশ্নের মৌলিক ধারণাগুলো উদাহরণসহ তুলে ধরেছেন। * শিক্ষাক্রম বিশেষজ্ঞ মোঃ শাহজাহানের বেশ কয়েকটি লেখা রয়েছে যা সৃজনশীল পদ্ধতি বুঝতে শিক্ষার্থী ও শিক্ষক উভয়কেই সহায়তা করবে। * সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ)-এর গণিতসহ সব বিষয়ের সৃজনশীল প্রশ্নপদ্ধতির নিয়মাবলি। * গণিতসহ সব বিষয়ের সৃজনশীল নমুনা প্রশ্ন ও উত্তর লিখেছেন জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি)-এর শিক্ষাক্রম বিশেষজ্ঞ ও সৃজনশীল প্রশ্নপদ্ধতির মাস্টার ট্রেইনাররা। * শিক্ষকদের জন্য রয়েছে শেখানোর কৌশল, ত্রুটিমুক্ত ও ত্রুটিযুক্ত সৃজনশীল প্রশ্ন চেনার উপায়, বহুনির্বাচনি প্রশ্ন তৈরির ১৪টি নিয়ম, নমুনা নম্বর অনুশীলনসহ দরকারি আরও অনেক তথ্য।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “সৃজনশীল প্রশ্নপদ্ধতি : ভালো করার নিয়মকানুন”

সৃজনশীল প্রশ্নপদ্ধতি : ভালো করার নিয়মকানুন
By
Sell Price: TK. 176
TK. 200, 12% Discount, Save Money 24 TK.
You've just added this product to the cart: