12%

সুফিয়া কামাল: অন্তরঙ্গ আত্মভাষ্য

By আবুল আহসান চৌধুরী
Printed Price: TK. 160
Sell Price: TK. 141
12% Discount, Save Money 19 TK.
Summary: সাহিত্য-সংস্কৃতিচর্চা, নারীকল্যাণে অবদান ও প্রতিবাদী সামাজিক ভূমিকার জন্য সুফিয়া কামাল (১৯১১-৯৯) স্মরণীয় হয়ে আছেন। একজন সাধারণ ঘরোয়া নারী কেমন করে সংগ্রামের পতাকা বহন করে রাজপথে সাহসী মিছিলে শামিল হতে পারেন, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসুফিয়া কামাল: অন্তরঙ্গ আত্মভাষ্য
Publisherপ্রথমা প্রকাশন
Editorআবুল আহসান চৌধুরী
Category,
ISBN978984876550X
EditionBirth Annual Edition, 2011
Number Of Page110
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

সাহিত্য-সংস্কৃতিচর্চা, নারীকল্যাণে অবদান ও প্রতিবাদী সামাজিক ভূমিকার জন্য সুফিয়া কামাল (১৯১১-৯৯) স্মরণীয় হয়ে আছেন। একজন সাধারণ ঘরোয়া নারী কেমন করে সংগ্রামের পতাকা বহন করে রাজপথে সাহসী মিছিলে শামিল হতে পারেন, সুফিয়া কামাল তার দৃষ্টান্ত। এই আন্তরিক আলাপচারিতায় তিনি নিজের জীবনের সূচনাকাল থেকে প্রায় পৌনে এক শতাব্দীর অভিজ্ঞতার কথা বলেছেন। এর মধ্যে ধরা পড়েছে একজন বহুমাত্রিক মানুষের জীবনছবি আর তাঁর কালের ইতিহাসভাষ্য। সুফিয়া কামালের জš§শতবার্ষিক সংস্করণে সংযুক্ত হলো তাঁর লেখা এবং তাঁকে লেখা ২৩টি চিঠি। চিঠিগুলোতেও দীপ্যমান হয়ে উঠেছে তাঁর সমাজ ও মানবিক ভাবনা।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “সুফিয়া কামাল: অন্তরঙ্গ আত্মভাষ্য”

সুফিয়া কামাল: অন্তরঙ্গ আত্মভাষ্য
By
Sell Price: TK. 141
TK. 160, 12% Discount, Save Money 19 TK.
You've just added this product to the cart: