14%

সুখের রাজ্যে তুলতুল

Printed Price: TK. 340
Sell Price: TK. 292
14% Discount, Save Money 48 TK.
Summary: সুখের রাজ্যে তুলতুল এক অনবদ্য ভ্রমণকাহিনি, যার পাতায় পাতায় ফুটে উঠেছে সুখের দেশের ইতিকথা, সেখানকার মানুষদের সহজ-সরল জীবনযাপন আর প্রকৃতির এক অপার অনিন্দ্যসুন্দর চিত্রকল্প। ভ্রমণকাহিনি বাংলা সাহিত্যে বড় আদরের । Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসুখের রাজ্যে তুলতুল
Authorসঙ্গীতা ইমাম
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
ISBN9789846345025
Edition1st published 2022
Number Of Page80
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সুখের রাজ্যে তুলতুল এক অনবদ্য ভ্রমণকাহিনি, যার পাতায় পাতায় ফুটে উঠেছে সুখের দেশের ইতিকথা, সেখানকার মানুষদের সহজ-সরল জীবনযাপন আর প্রকৃতির এক অপার অনিন্দ্যসুন্দর চিত্রকল্প। ভ্রমণকাহিনি বাংলা সাহিত্যে বড় আদরের । অজানা দেশের অচেনা মানচিত্রে অদেখা ভুবনকে খুঁজতে খুঁজতে আজও ভ্রমণসাহিত্যের পাতায় হারিয়ে যায় বাংলার ছেলে-বুড়াের দল। শিশুসাহিত্যিক সঙ্গীতা ইমামের লেখনিতে তেমনই এক রূপকথার মতাে দেশের ছবি ফুটে উঠেছে এই বইটিতে। সবুজ পাহাড়ে ঘেরা পাকদণ্ডী পথের সুখের রাজ্যে ময়ূরের মতাে পেখম মেলে দেওয়া মেঘেদের গল্প পড়তে পড়তে আমরাও যেন হারিয়ে যাই পাহাড়ি নদীর স্রোতের বাঁকে। সুখের দেশের সুখী মানুষগুলাের সঙ্গে ভাগাভাগি করে নিই বিস্ময়, বিশ্বাস আর পৃথিবীর জন্য ভালােবাসার স্পর্শ।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “সুখের রাজ্যে তুলতুল”

সুখের রাজ্যে তুলতুল
Sell Price: TK. 292
TK. 340, 14% Discount, Save Money 48 TK.
You've just added this product to the cart: