লাইফ ইজ ভেরি ইজি

Sell Price: TK. 350
Summary: জীবন থেকে নেয়া!আমাদের জীবনটা আসলেও অনেক জটিল। প্রতিটা মুহূর্তে অনেক ওঠা নামা আমাদের।এই মন ভালো তো এই মন খারাপ। জীবনে আমরা যখন অনেক কষ্টে আর হতাশায় থাকি, আমরা চাই কেউ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleলাইফ ইজ ভেরি ইজি
Authorমাশাহেদ হাসান সীমান্ত
Publisherবর্ণপ্রকাশ (ফার্মগেট)
Category
ISBN9789849314103
Edition1st Published, 2018
Number Of Page116
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

জীবন থেকে নেয়া! আমাদের জীবনটা আসলেও অনেক জটিল। প্রতিটা মুহূর্তে অনেক ওঠা নামা আমাদের।এই মন ভালো তো এই মন খারাপ। জীবনে আমরা যখন অনেক কষ্টে আর হতাশায় থাকি, আমরা চাই কেউ আমাদের পাশে বসে আমাদের একটু সময় দিক, একটু আমাদের কথাগুলো শুনুক। ভালো হোক মন্দ হোক; এমনকি মিথ্যে হলেও একটু ভরসা দিক। আমরা সব সমস্যার সমাধান চাই না, কিন্তু আমরা একটু সঙ্গ চাই, একটু অনুভব করতে চাই, কেউ আমাকে বোঝার চেষ্টা করছে। বইটা পড়ি আমি গত বছর, যখন বইটি চট্টগ্রামে আসে।মূলত সীমান্ত ভাইয়ের জীবনের গল্প থেকে বইটি পড়ার সাহস হয় আমার।আউট বই পড়ার অভ্যাস তেমন নেই আমার। কিন্তু “লাইফ ইজ্ ভেরি ইজি” বইটা আমাকে এমনভাবে আকর্ষন করেছিল বইটা না পড়ে থাকতে পারলাম না।বইটি একবার পড়লে বারবার পড়তে ইচ্ছা করে। বইটা সত্যিকার অর্থেই অসাধারন।সীমান্ত ভাই তার জীবনে ঘটে যাওয়া কিছু সত্য আর ভুলকে তুলে ধরে শৈশব থেকে বেড়ে উটার ক্ষেত্রে কোন কোন স্টেজে আমরা হতাশ হয়,নিজেদের ছোট মনে হয়,ভুল করার সম্ভাবনা বেড়ে যায়,সিদ্ধান্তহীনতায় ভোগে,,,এসব সমস্যা কীভাবে ওবারকাম্ করতে হয়,তা উপস্থাপন করেছেন।একটা নেগেটিভ মাইনডকে পজিটিভ মাইনডে কনভার্ট করার পর্যাপ্ত ইস্কুপ আছে এই বইয়ে।রীতিমত মানুষের মাইনড ফ্রেস্ করে দেওয়ার মত বই এটি।

Author Info

মাশাহেদ হাসান সীমান্ত

পড়াশোনা করছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। প্রতিষ্ঠা করেছেন মানসিক উৎসাহদানের প্রতিষ্ঠান LIVE- Life Is Very Easy। সীমান্ত একাধারে একজন বক্তা, ট্রেইনার এবং পার্সোনাল ডেভেলপমেন্ট কোচ। আন্তর্জাতিক ফোরামে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন। ‘লিভ’ এর শুরুর কথা, ভবিষ্যত পরিকল্পনা, তরুণদের নিয়ে তার ভাবনাসহ নানা বিষয়ে সীমান্ত কথা বলেছেন দুরবিন ডটকমের সাথে। বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরুনোর আগেই দেশে আর দেশের বাইরে প্রায় ১৫০০০+ সরকারি কর্মকর্তা, কর্পোরেট কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উৎসাহিত করেন আর যোগাযোগ, সিদ্ধান্তগ্রহণ, উপস্থাপনা বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেন। বাংলাদেশের সর্বকনিষ্ঠ প্রফেশনাল প্রশিক্ষক ও বক্তা এবং আইবিএজেইউ ডিবেটিং ক্লাবের প্রাক্তন সভাপতি মাশাহেদ হাসান সীমান্ত।

Reviews

There are no reviews yet.


Be the first to review “লাইফ ইজ ভেরি ইজি”

লাইফ ইজ ভেরি ইজি
Sell Price: TK. 350
You've just added this product to the cart: