15%

রোড টু কান্দাহার

Printed Price: TK. 350
Sell Price: TK. 298
15% Discount, Save Money 52 TK.
Category:
Summary: এ বইয়ের শুরুতে লেখক আফগানিস্তানে যুদ্ধবিধ্বস্ত হাওয়াই জাহাজে বাস করা পথশিশুদের সঙ্গে কথাবার্তা বলেন। পাঠককে নিয়ে যান স্থানীয় মানুষজন কীভাবে পাহাড় খুঁড়ে চুনি-পান্না সংগ্রহ করে তা দেখাতে। বাদশাহ আমানুল্লার আমলের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরোড টু কান্দাহার
Authorমঈনুস সুলতান
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849240297
Edition1st Published, 2017
Number Of Page184
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

এ বইয়ের শুরুতে লেখক আফগানিস্তানে যুদ্ধবিধ্বস্ত হাওয়াই জাহাজে বাস করা পথশিশুদের সঙ্গে কথাবার্তা বলেন। পাঠককে নিয়ে যান স্থানীয় মানুষজন কীভাবে পাহাড় খুঁড়ে চুনি-পান্না সংগ্রহ করে তা দেখাতে। বাদশাহ আমানুল্লার আমলের একটি ভগ্ন প্রাসাদে তিনি দেখা করিয়ে দেন। জনা কয়েক মহিলা কবির সঙ্গে—যারা কবিতার মাইফেল বসিয়েছেন কবি নাদিয়া আনজুমের ইয়াদগারিতে, কবিতায় যিনি নারীশােভন ভালােবাসার কথা প্রকাশ করার অপরাধে খুন হয়েছেন স্বামীর দৈহিক জুলুমে। সংগােপনে একটি ট্রাকের ড্রাইভিং সিটের পেছনের গুপ্তকুঠুরিতে শুয়ে তিনি রওনা হন কান্দাহারের পথে। আত্মঘাতী বােমার বিস্ফোরণ ঘটেছে স্পিন বলডাকের বাজারে, সেখানে যাত্রাবিরতি শেষে তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত পাতুন নারী রাহেলা কায়সারের চিঠি নিয়ে পৌছান শেখ সরখ গ্রামে। অনেক বছর আগে রাহেলা বিদেশি প্রেমিকের সঙ্গে দেশত্যাগ করে, পরিবারের সঙ্গে তার কোনাে যােগাযােগ নেই। এই নারীর পিতৃব্য পাসতুন সরদার মােনাব্বর উল্লা কায়মারের সঙ্গে মােলাকাত করার জন্য লেখকের সঙ্গে পাঠকও দারুণ উদ্বেগ নিয়ে অপেক্ষা করবেন। কাবলের ক্যারাভান সরাইয়ের পর মঈনস সুলতান আবার লিখলেন আফগানিস্তান। নিয়ে। পাঠক, এই বই আপনাকে নিয়ে। যাবে কান্দাহারের পথে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “রোড টু কান্দাহার”

রোড টু কান্দাহার
Sell Price: TK. 298
TK. 350, 15% Discount, Save Money 52 TK.
You've just added this product to the cart: