22%

রহস্যজালে দুই গোয়েন্দা

Printed Price: TK. 100
Sell Price: TK. 78
22% Discount, Save Money 22 TK.
Summary: বইটিতে গোয়েন্দা কিন্তু অন্তত হাফ ডজন! সবাই কিশোর।  তবে রহস্যের জট খুলতে পাকা। নামগল্প ছাড়াও বইটিতে আছে তিনটি গল্প-শিবুর গোয়েন্দাগিরি, কাঠমান্ডুর মহারহস্য, বনপাহাড়ের আতঙ্ক। শিবু যে কিভাবে দুই হত্যাকাণ্ডের আসামিদের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরহস্যজালে দুই গোয়েন্দা
Authorখন্দকার মাহমুদুল হাসান
Publisherকথাপ্রকাশ
Category
ISBN9847012001660
Edition3rd Printed, 2018
Number Of Page72
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বইটিতে গোয়েন্দা কিন্তু অন্তত হাফ ডজন! সবাই কিশোর।  তবে রহস্যের জট খুলতে পাকা। নামগল্প ছাড়াও বইটিতে আছে তিনটি গল্প-শিবুর গোয়েন্দাগিরি, কাঠমান্ডুর মহারহস্য, বনপাহাড়ের আতঙ্ক। শিবু যে কিভাবে দুই হত্যাকাণ্ডের আসামিদের খুঁজে বের করেছিল, রনি আর সৌরভ কাঠমান্ডুতে একটা আস্ত চোরের দলকে ধরিয়ে দিয়েছিল, রিংকুরা খুলে দিয়েছিল বনপাহাড়ের আতঙ্কের জট, আর দুই গোয়েন্দার যে প্রখর ওস্তাদি-সবই পাওয়া যাবে এই বইয়ে।

Author Info

খন্দকার মাহমুদুল হাসান

খন্দকার মাহমুদুল হাসান। বাংলাদেশের প্রখ্যাত গবেষক ও শিশু-সাহিত্যিক। জন্ম ১৯৫৯ খ্রিস্টাব্দের ২৫ আগস্ট। তাঁর শতাধিক গ্ৰন্থ প্রকাশিত হয়েছে। ইতিহাস, প্রত্নতত্ত্ব, চলচ্চিত্র, সাহিত্য ও সাময়িকপত্র বিষয়ক তাঁর মূল্যবান গবেষণাগ্রন্থসমূহ ব্যাপকভাবে প্ৰশংসিত। ছোটদের জন্যে তাঁর লেখা গোয়েন্দাকাহিনি, অ্যাডভেঞ্চার গল্প, রহস্যোপন্যাস, শিকার কাহিনি, ভয়- ভূতের গল্প, বৈজ্ঞানিক কল্পকাহিনি, জীবনী, ইতিহাস ও বিজ্ঞান বিষয়ক গ্রন্থগুলো ঘরে ঘরে সমাদৃত। দুই বাংলার জনপ্রিয় এই সাহিত্যিক সাহিত্যকর্মের স্বীকৃতি হিসেবে পেয়েছেন বাংলাদেশের জাতীয় পর্যায়ে শিশুসাহিত্যের জন্য শীর্ষস্থানীয় সম্মাননা অগ্রণী ব্যাংক শিশুসাহিত্য পুরস্কার (১৪০৮ ও ১৪১১ বঙ্গাব্দ) ও এম নুরুল কাদের শিশুসাহিত্য পুরস্কার -২০১৪ । পশ্চিমবঙ্গ থেকে গল্পের জন্যে পেয়েছেন টুকলু পুরস্কার (যতীন্দ্রমোহন রায় স্মৃতি পুরস্কার ২০১৪)। এছাড়াও পেয়েছেন বাংলাদেশ সাহিত্য সংঘ সম্মাননা-২০০৮, স্বভাবকবি গোবিন্দচন্দ্ৰ দাস সম্মাননা, গাজীপুর-২০০৯), রকি সাহিত্য পুরস্কার-২০১০, গবেষক আবদুল হক চৌধুরী স্মৃতি পুরস্কার, চট্টগ্রাম-২০১০; সম্মাননা-পেীর মেয়র ও প্যানেল মেয়র-২, বগুড়া-২০১২, সম্মাননা-এগারখান উন্নয়ন ফাউন্ডেশন, যশোর-২০১৬ । তিনি বাংলা একাডেমি, এশিয়াটিক সোসাইটি, ইতিহাস সমিতি ও ইতিহাস একাডেমির সদস্য।

Publisher Info

কথাপ্রকাশ

87 Aziz Co-Operative Super Market (3rd floor), Shahbag, Dhaka 1000 Dhaka, Bangladesh

Reviews

There are no reviews yet.


Be the first to review “রহস্যজালে দুই গোয়েন্দা”

রহস্যজালে দুই গোয়েন্দা
Sell Price: TK. 78
TK. 100, 22% Discount, Save Money 22 TK.
You've just added this product to the cart: