15%

রসের রাজা বীরবলের সেরা গল্প

By আখতার হুসেন
Printed Price: TK. 300
Sell Price: TK. 255
15% Discount, Save Money 45 TK.
Category:
Summary: "রসের রাজা বীরবলের সেরা গল্প" বইয়ের ফ্ল্যাপের লেখা: বীরবলের গল্প শুধু মজার গল্প নয়, অনেক ক্ষেত্রে বুদ্ধিদীপ্তও বটে। পাঁচ শ বছর পরেও গল্পগুলাে ছােট বড় নির্বিশেষে সবাইকে আনন্দ দিয়ে আসছে। সম্রাট Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরসের রাজা বীরবলের সেরা গল্প
Publisherপ্রথমা প্রকাশন
Editorআখতার হুসেন
Category
ISBN9789845250191
Edition1st Published, 2019
Number Of Page159
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“রসের রাজা বীরবলের সেরা গল্প” বইয়ের ফ্ল্যাপের লেখা: বীরবলের গল্প শুধু মজার গল্প নয়, অনেক ক্ষেত্রে বুদ্ধিদীপ্তও বটে। পাঁচ শ বছর পরেও গল্পগুলাে ছােট বড় নির্বিশেষে সবাইকে আনন্দ দিয়ে আসছে। সম্রাট আকবর ও বীরবলের মধ্যে প্রায় প্রতিদিনই নানা ধরনের কথা হতাে, ঘটনাও ঘটত দুজনকে ঘিরে। সম্রাটের দরবারে এবং তার বাইরে সেসব ঘটনা থেকেই গল্পগুলাের জন্ম। যারা হাসতে চায়, বুদ্ধিমান হতে চায়, বুঝতে চায় ভাল-মন্দের বিভেদ, বীরবলের গল্পের এ বই তাদের চিরসঙ্গী হবে।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “রসের রাজা বীরবলের সেরা গল্প”

রসের রাজা বীরবলের সেরা গল্প
By
Sell Price: TK. 255
TK. 300, 15% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: