32%

রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি

Printed Price: TK. 400
Sell Price: TK. 272
32% Discount, Save Money 128 TK.
Summary: মফস্বল শহর সুন্দরপুর। ছবির মতই সুন্দর। প্রকৃতির শোভা ছাড়া উল্লেখযোগ্য আর কিছু নেই বললেই চলে, কিন্তু সবাই জানে রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেন নি! কেন আসেননি, তারচেয়েও বড় কথা কেন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি
Authorমোহাম্মদ নাজিম উদ্দিন
Publisherবাতিঘর প্রকাশনী
Category
ISBN9789848729755
Edition3rd Edition, 2015
Number Of Page271
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মফস্বল শহর সুন্দরপুর। ছবির মতই সুন্দর। প্রকৃতির শোভা ছাড়া উল্লেখযোগ্য আর কিছু নেই বললেই চলে, কিন্তু সবাই জানে রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেন নি! কেন আসেননি, তারচেয়েও বড় কথা কেন অনেকেই সেখানে ছুটে আসে! এক আগন্তুক এসে হাজির হল সেই সুন্দরপুরে। তার গতিবিধি অস্পষ্ট আর রহস্যময়। সে যেটা জানতে চায় সেটা ওখানকার খুব কম লোকেই জানে। আর যখন সেটা জানা গেল তখন বেরিয়ে এল রোমহর্ষক এক কাহিনী। পরিহাসের ব্যাপার হল সেই রোমহর্ষক কাহিনী কাউকে বলার মত সুযোগ সত্যি কঠিন!

Author Info

মোহাম্মদ নাজিম উদ্দিন

মোহাম্মদ নাজিম উদ্দিন-এর জন্ম ঢাকায় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটে এক বছর পড়াশোনা করলেও পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বিশ্বমানের অসংখ্য জনপ্রিয় থৃলার অনুবাদ করার পর অবশেষে তার পর পর আটটি মৌলিক থৃলার নেমেসিস, কন্ট্রাক্ট, নেক্সাস, কনফেশন, করাচি, জাল, ১৯৫২ এবং রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি। প্ৰকাশিত হলে বিপুল পাঠকপ্রিয়তা লাভ করেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি”

রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি
Sell Price: TK. 272
TK. 400, 32% Discount, Save Money 128 TK.
You've just added this product to the cart: