30%

রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি

Printed Price: TK. 500
Sell Price: TK. 350
30% Discount, Save Money 150 TK.
Summary: প্রায় তিন বছর ধরে মুশকান জুবেরিকে খুঁজে যাচ্ছে নুরে ছফা। তবে এবার সে একা নয়, প্রবল ক্ষমতাবান আরেকজন মানুষও মরিয়া হয়ে উঠেছে রহস্যময়ি এই নারীকে খুঁজে পেতে। সেই ক্ষমতাবানের সাহায্য Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি
Authorমোহাম্মদ নাজিম উদ্দিন
Publisherবাতিঘর প্রকাশনী
Category
ISBN9789848729241
Edition1st Published, 2019
Number Of Page432
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

প্রায় তিন বছর ধরে মুশকান জুবেরিকে খুঁজে যাচ্ছে নুরে ছফা। তবে এবার সে একা নয়, প্রবল ক্ষমতাবান আরেকজন মানুষও মরিয়া হয়ে উঠেছে রহস্যময়ি এই নারীকে খুঁজে পেতে। সেই ক্ষমতাবানের সাহায্য নিয়ে নতুন উদ্যমে নেমে পড়ে ছফা, দ্রুতই আবিষ্কার করে মুশকান সম্পর্কে এতোদিন যা জানতো সবটাই মিথ্যে! নতুন গল্পটি বরং অনেক বেশি যৌক্তিক এবং বিশ্বাসযোগ্য! এক গোলকধাঁধায় ঢুকে পড়ে ছফা। তার কোনো ধারনাই নেই কোন্ সত্যটি জানতে পারবে শেষে। এতোদিন এই রহস্যময়ি নারী কোথায় ছিলো-এ প্রশ্নের চেয়েও বড় হয়ে ওঠে, কিভাবে ছিলো! আর পাঠক যখন সেটা জানতে পারবে আরেকবার শিহরিত হবে, আবিষ্কার করবে মুশকানের প্রহেলিকাময় জগত! মোহাম্মদ নাজিম উদ্দিনের দুই বাংলায় জনপ্রিয় এবং পাঠকপ্রিয় উপন্যাস রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র দ্বিতীয় উপাখ্যান রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি’র প্লট বিস্তৃত হয়েছে ঢাকা-সুন্দরপুর ছাড়িয়ে কলকাতা অবধি। মুশকান জুবেরির প্রহেলিকাময় জগতে পাঠককে আরেকবার স্বাগতম!

Author Info

মোহাম্মদ নাজিম উদ্দিন

মোহাম্মদ নাজিম উদ্দিন-এর জন্ম ঢাকায় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটে এক বছর পড়াশোনা করলেও পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে মাস্টার্স সম্পন্ন করেন। বিশ্বমানের অসংখ্য জনপ্রিয় থৃলার অনুবাদ করার পর অবশেষে তার পর পর আটটি মৌলিক থৃলার নেমেসিস, কন্ট্রাক্ট, নেক্সাস, কনফেশন, করাচি, জাল, ১৯৫২ এবং রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেন নি। প্ৰকাশিত হলে বিপুল পাঠকপ্রিয়তা লাভ করেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি”

রবীন্দ্রনাথ এখানে কখনও আসেননি
Sell Price: TK. 350
TK. 500, 30% Discount, Save Money 150 TK.
You've just added this product to the cart: