20%

রক্ত কথা বলে

Printed Price: TK. 250
Sell Price: TK. 200
20% Discount, Save Money 50 TK.
Category:
Summary: কবি, কথাশিল্পী, গীতিকার আজিজুর রহমান আজিজ দীর্ঘ কয়েক দশক ধরে সাহিত্যচর্চা করে আসছেন। রক্ত কথা বলে শিরোনামের এই কাব্যগ্রন্থে বঙ্গবন্ধু, শেখ হাসিনা, শেখ রাসেলকে নিয়ে লেখা এবং জাতীয় জীবনের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরক্ত কথা বলে
Authorআজিজুর রহমান আজিজ
Publisherপাঠক সমাবেশ
Category
ISBN9789849143221
EditionFeb 1, 2016
Number Of Page84
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কবি, কথাশিল্পী, গীতিকার আজিজুর রহমান আজিজ দীর্ঘ কয়েক দশক ধরে সাহিত্যচর্চা করে আসছেন। রক্ত কথা বলে শিরোনামের এই কাব্যগ্রন্থে বঙ্গবন্ধু, শেখ হাসিনা, শেখ রাসেলকে নিয়ে লেখা এবং জাতীয় জীবনের ঐতিহাসিক গুরুত্বপূর্ণ দিবসে তাঁর অসংখ্য লেখার মধ্য থেকে ৪২টি কবিতা স্থান পেয়েছে। আশা করি, সময়ের কথা-বলা এই কবিতাগুলো পাঠককে আকৃষ্ট করবে।

Author Info

আজিজুর রহমান আজিজ

এম. আজিজুর রহমান একজন অবসরপ্রাপ্ত সচিব এবং সর্বশেষ তিনি বাংলাদেশের প্রথম প্রধান তথ্য কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন। তাঁর কলমী নাম আজিজুর রহমান আজিজ। জন্ম ১০ জানুয়ারি ১৯৪৪, বৃহত্তর ফরিদপুর জেলার (বর্তমানে মাদারীপুর জেলা) মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের ইটখোলা বাজিতপুর গ্রামে। আজিজুর রহমান আজিজ শৈশব থেকেই পিতার কাছ থেকে গভীর জীবনবোধ, পরহিতৈষণা, মানবপ্রেম, জীবপ্রেম, সমাজসচেতনতা প্রভৃতি গুণাবলি অনুসরণ করে দীক্ষা লাভ করেন। ফলে শৈশব থেকেই আজিজুর রহমান আজিজ তাঁর লেখনির মধ্য দিয়ে নিজস্ব ভাবভঙ্গি ও পদ্ধতিতে লেখালেখির জগতে প্রবেশ করেন। তাঁর লেখালেখির ভুবন বিশাল ও বিস্তৃত। শৈশবে ছড়া ও কবিতা দিয়ে শুরু করলেও পরবর্তীকালে তিনি গান, কবিতা, উপন্যাস, গল্প ও নাটক লেখায় মনোনিবেশ করেন, যা আজও অব্যাহত রেখেছেন। তাঁর প্রকাশিত গ্রন্থের সংখ্যা প্রায় ষাটটি।

Reviews

There are no reviews yet.


Be the first to review “রক্ত কথা বলে”

রক্ত কথা বলে
Sell Price: TK. 200
TK. 250, 20% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: