20%

মোটিভেশনাল মোমেন্টস – ২

Printed Price: TK. 330
Sell Price: TK. 264
20% Discount, Save Money 66 TK.
Summary: আপনি কিভাবে আপনার জীবনকে পরিচালনা করেন, তা নির্ভর করে আপনার এবং আপনার আশেপাশে যা যা ঘটছে, সেগুলাের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি ও মনােভাবের উপর। সবকিছু থাকার পরেও কেবল জীবন দর্শনের দৃষ্টিভঙ্গি Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমোটিভেশনাল মোমেন্টস - ২
Authorমুফতি ইসমাঈল মেন্‌ক
Translatorইমদাদ খান
Publisherমুসলিম ভিলেজ
Category
Edition1st Published, 2020
Number Of Page180
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আপনি কিভাবে আপনার জীবনকে পরিচালনা করেন, তা নির্ভর করে আপনার এবং আপনার আশেপাশে যা যা ঘটছে, সেগুলাের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি ও মনােভাবের উপর। সবকিছু থাকার পরেও কেবল জীবন দর্শনের দৃষ্টিভঙ্গি কিছু মানুষকে দুর্বিষহ জীবনে পর্যবসিত করে, আবার কিছু না থাকার পরেও কাউকে এই দৃষ্টিভঙ্গি সুখের সাগরে ভাসায়। আপনি কি অর্জন করেছেন কিংবা আপনি কাকে প্রভাবিত করছেন, সুখ তার উপর নির্ভর করে না, বরং আপনার মনােজগতের ভাবনাগুলাের উপরই সুখ নির্ভর করে। কেননা, কোনাে নির্দিষ্ট পরিস্থিতিতে আপনি কি ধরনের আচরণ করবেন, সেগুলাের পেছনে এই ভাবনাগুলােই দায়ী।হ্যাঁ, ঠিক এই জায়গাতেই মুফতি মেনকের প্রেরণা ও শক্তিদায়ক উদ্ধৃতির আগমন ঘটে। (তার এই অনুপ্রেরণাদায়ক) উদ্ধৃতিগুলাে প্রতিনিয়ত গােটা বিশ্বজুড়ে মানুষের মনে আশার বাতি সঞ্চার করছে। তার উদ্ধৃতিগুলাে জীবনের শিক্ষাকে ছুঁয়ে দেয়। এগুলাে শক্তিশালী বার্তা বয়ে বেড়ায়। ভেঙ্গে দেয় সব বাঁধন এবং এগুলাে পুরাে মানবতার (সম্পদ)। কিভাবে আমরা জীবন এবং তার চ্যালেঞ্জকে মােকাবেলা করি, সে ব্যাপারে ‘মােটিভেশনাল মােমেন্টস-২’ গ্রন্থটি উদ্ধৃতিতে সমৃদ্ধ। এটা যেন অনুপ্রেরণার রত্ন, আধ্যাত্মিক প্রজ্ঞা ও কার্যকর উপদেশ আহরণের জন্য বারবার ছুটে যাওয়ার স্থান।। মনে রাখবেন, আপনার চিন্তা দিয়েই সবকিছুর সূচনা হয়। প্রতিটি নতুন দিনের সাথে আসে নতুন শক্তি ও নতুন ভাবনা।

Author Info

মুফতি ইসমাঈল মেন্‌ক

জিম্বাবুয়েতে জন্ম নেয়া ড. মুফতি ইসমাইল মেনক বর্তমান সময়ের একজন প্রখ্যাত ও সৃজনশীল ইসলামিক পণ্ডিত। মদিনাতে শিক্ষা গ্রহনকারী এ ব্যক্তির নামের শেষে সুনাম ও খ্যাতির লম্বা তালিকা ঝুলে আছে।২০১০ সাল থেকে তিনি সর্বাধিক প্রভাবশালী ৫০০-জন মুসলিমের মাঝে উচ্চাসন অলংকৃত করে আছেন।এর পাশাপাশি তিনি সামাজিক নির্দেশনা বিষয়ের উপর অ্যালডারগেটস বিশ্ববিদ্যালয় থেকে ডক্টরেট ডিগ্রি লাভ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে লক্ষাধিক লোক তাঁর অনুসারী। গভীর জ্ঞান, কার্য্কর ও বাস্তব দিক- নির্দেশনার জন্য তিনি বেশ সমাদৃত ও সমধিক প্রসিদ্ধ। হাস্যরস ও রসিকতার অপূর্ব্ মিশেল মুফতি মেনকের স্বতন্ত্র বৈশিষ্ট্য। সারা দুনিয়াতে ছড়িয়ে থাকা শ্রোতাদের উদ্দেশ্যে বক্তব্য দিতে তিনি সদা ভ্রমনে ব্যস্ত। রাজা থেকে সাধারণ, সবার সাথেই তিনি সহজে মিশতে পারেন। তাঁর বার্তা খুবই সরল, ভালো কাজ করুন, আখিরাতের প্রস্তুতির পাশাপাশি অন্য মানুষের উপকারে হাত বাড়ান।ধর্ম্-বর্ণ্ নির্বিশেষে সকলের জন্য তাঁর এই বার্তা প্রতিধ্বণিত হয়। মানব কল্যাণ ও শিক্ষামূলক কাজে তিনি ব্যাপক হারে সম্পৃক্ত। সন্ত্রাসবাদ, সকল ধরনের অবিচার, মৌলবাদ ও উগ্রবাদের বিরুদ্ধে তিনি কঠোর।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মোটিভেশনাল মোমেন্টস – ২”

মোটিভেশনাল মোমেন্টস – ২
Sell Price: TK. 264
TK. 330, 20% Discount, Save Money 66 TK.
You've just added this product to the cart: