14%

মুহাম্মদ (সা.) এর বৈজ্ঞানিক ও রাজনৈতিক দর্শন

Printed Price: TK. 400
Sell Price: TK. 344
14% Discount, Save Money 56 TK.
Summary: বিশ্বের একমাত্র সর্ববিষয় তথা জ্ঞান-বিজ্ঞান ,রাষ্ট্রপরিচালনা ,জীবন দর্শন ,রাষ্ট্র দর্শন ,মহাকাশ বিজ্ঞান ,ভূগোল বিজ্ঞান, ব্যক্তিগত আচার-আচরণ ,মানুষের কল্যাণ রাষ্ট্রের নীতিমালা সবকিছুই যিনি দিয়ে গেছেন তিনি হচ্ছেন মহানবী মুহাম্মদ (সা)।সৌরজগতের মহা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমুহাম্মদ (সা.) এর বৈজ্ঞানিক ও রাজনৈতিক দর্শন
Authorমাহমুদুল হাসান নিজামী
Publisherশোভা প্রকাশ
Category
Edition1st Published, 2021
Number Of Page288
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বিশ্বের একমাত্র সর্ববিষয় তথা জ্ঞান-বিজ্ঞান ,রাষ্ট্রপরিচালনা ,জীবন দর্শন ,রাষ্ট্র দর্শন ,মহাকাশ বিজ্ঞান ,ভূগোল বিজ্ঞান, ব্যক্তিগত আচার-আচরণ ,মানুষের কল্যাণ রাষ্ট্রের নীতিমালা সবকিছুই যিনি দিয়ে গেছেন তিনি হচ্ছেন মহানবী মুহাম্মদ (সা)।সৌরজগতের মহা কৃষ্ণগহবর সহ অনেক বৈজ্ঞানিক সূত্র তিনি পবিত্র কোরআনের মাধ্যমে মানব জাতিকে জানিয়ে গেছেন ।প্রাণের উৎস মানবদেহের উৎস, এবং জীবনের সার্বিক সমস্যায় বৈজ্ঞানিক ও রাষ্ট্রীয় দর্শন দিয়ে গেছেন হযরত মুহাম্মদ । মহানবীর রাষ্ট্রব্যবস্থা ও ছিল বিশ্বের একটি অনুপম দৃষ্টান্ত একজন সফল বিজ্ঞানী একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন। মাত্র একশো দুশো বছর আগে বিজ্ঞানীরা যেসব সূত্র কে তাদের আবিষ্কার বলে বিশ্ববাসীর মন জয় করেছেন সেইসব বৈজ্ঞানিক সূত্রগুলো দেড় হাজার বছর আগেই মোহাম্মদ দিয়ে গেছেন কোরানের মাধ্যমে। এ গ্রন্থ টি তারই প্রতিফলন। 

Publisher Info

শোভা প্রকাশ

যুগপৎ সৃজনশীল ও মননশীল সাহিত্যগ্রন্থ প্রকাশের আন্তরিক অঙ্গীকার নিয়ে ১৯৯৮ সালে শোভা প্রকাশের যাত্রা শুরু। সমকালীন সাহিত্যের পাশাপাশি চিরকালীন সাহিত্যের পুনঃপ্রকাশ ও দুষ্প্রাপ্য রচনার নবপ্রকাশেও সমান দায়িত্বশীল। প্রকাশনার মাধ্যমে মানবিক উৎকর্ষ বিকাশের আন্দোলনে শোভা প্রকাশ আন্তরিক ও অগ্রণী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মুহাম্মদ (সা.) এর বৈজ্ঞানিক ও রাজনৈতিক দর্শন”

মুহাম্মদ (সা.) এর বৈজ্ঞানিক ও রাজনৈতিক দর্শন
Sell Price: TK. 344
TK. 400, 14% Discount, Save Money 56 TK.
You've just added this product to the cart: