21%

মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি

Printed Price: TK. 250
Sell Price: TK. 198
21% Discount, Save Money 52 TK.
Summary: মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি। শিরোনাম দেখেই বোঝা যাচ্ছে, বইটি দুইটা উদ্দেশ্যে লেখা— এক, মানসিক প্রশান্তি লাভ করা আর দুই, মর্যাদাপূর্ণ জীবনযাপন করা। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি
Authorআজহারুল ইসলাম
Publisherআদর্শ
Category
ISBN9769849206620
Edition1st Published, 2016
Number Of Page118
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি” বইটির কিছু তথ্য: মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি। শিরোনাম দেখেই বোঝা যাচ্ছে, বইটি দুইটা উদ্দেশ্যে লেখা— এক, মানসিক প্রশান্তি লাভ করা আর দুই, মর্যাদাপূর্ণ জীবনযাপন করা। কম্পিউটার বা স্মার্টফোন যেমন বিভিন্ন ধরনের ভাইরাস দ্বারা আক্রান্ত হয়, তেমনি মানুষের মস্তিষ্কও নানারকম ভাইরাস দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারে। যার ফলে আমাদের জীবনের গতি মন্থর হয়ে যায়— এমনকি থেমে যেতেও পারে। আমরা কী চাই, কেন চাই, তা পরিষ্কার হতে না পারলে অর্থাৎ নিজেকে চিনতে না পারলে, নিজের লক্ষ্য ঠিক করতে না পারলে এসব ভাইরাসে আক্রান্ত হতে পারি। কম্পিউটার বা ফোনের মতো আমাদের মস্তিষ্কের ক্ষতিকারক ভাইরাসগুলো সনাক্ত করে মুছে (delete) ফেলা জরুরি। এই বইটি সেই কাজটিই করবে।

Author Info

আজহারুল ইসলাম

জন্ম: আটোয়ারী, পঞ্চগড় মা আয়েশা খাতুন ও বাবা মো. এমদাদুল হক। পেশা: শিক্ষকতা। এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। নেশা: শেখা এবং শেখানো পড়াশোনা: আটোয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়, ঠাকুরগাঁও সরকারি কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ইউনিভার্সিটি অফ ওয়েসমিনিস্টার (লন্ডন)। প্রকাশিত গ্রন্থ: মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি (আদর্শ, ২০১৬) সাংগঠনিক তৎপরতা: সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি সোসাইটি; আজীবন সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান এলামনাই অ্যাসোসিয়েশন; সদস্য, বাংলাদেশ চাইল্ড এন্ড এডলসেন্স মেন্টাল হেলথ। প্রতিষ্ঠাতা এবং সম্পাদক: মানসিক স্বাস্থ্য নিয়ে অনলাইন ভিত্তিক ম্যাগাজিন মনোযোগী মন । (www.monojogimon.com) ব্যক্তিগত জীবন: বিবাহিত এবং এক কন্যা সন্তানের জনক।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি”

মানসিক প্রশান্তি আর মর্যাদাপূর্ণ জীবনের জাদুকাঠি
Sell Price: TK. 198
TK. 250, 21% Discount, Save Money 52 TK.
You've just added this product to the cart: