15%

মানবমন মানবধর্ম ও সমাজবিপ্লব

Printed Price: TK. 300
Sell Price: TK. 255
15% Discount, Save Money 45 TK.
Category:
Summary: বইটির নাম শুনার পর কোনো ব্যাখ্যা দিয়ে বুঝানোর প্রয়োজন হয় না যে, বইটির পৃষ্ঠায় পৃষ্ঠায় কি কথাগুলো লিখে গেছেন এই বুদ্ধিবৃত্তির পরিচর্যাকারী। মানব-সমাজচিন্তা ও শিক্ষাদর্শন ছাড়া বুঝি তার জীবনে আর Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমানবমন মানবধর্ম ও সমাজবিপ্লব
Authorযতীন সরকার
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Category
ISBN9847028903347
Edition1st Edition, 2013
Number Of Page203
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

বইটির নাম শুনার পর কোনো ব্যাখ্যা দিয়ে বুঝানোর প্রয়োজন হয় না যে, বইটির পৃষ্ঠায় পৃষ্ঠায় কি কথাগুলো লিখে গেছেন এই বুদ্ধিবৃত্তির পরিচর্যাকারী। মানব-সমাজচিন্তা ও শিক্ষাদর্শন ছাড়া বুঝি তার জীবনে আর কিছুই করার ছিল না এবং নাই-ও। জীবনভর মানুষ ও মানবতার কথাই গেয়ে যাচ্ছেন আপন মনে। এরকম অসংখ্য কথার ফুলঝুরি ছড়িয়ে দিয়েছেন এই বইটিতে।

Author Info

যতীন সরকার

যতীন সরকার (জন্মঃ ১৯৩৬), যিনি অধ্যাপক যতীন সরকার নামেই সমধিক পরিচিত, বাংলাদেশের একজন প্রগতিবাদী চিন্তাবিদ ও লেখক। আজীবন তিনি ময়মনসিংহে থেকেছেন এবং প্রধানত নাসিরাবাদ কলেজে বাংলা বিভাগে অধ্যাপনা করেছেন।তার রচিত গ্রন্থসমূহ তার গভীর মননশীলতা ও মুক্তচিন্তার স্বাক্ষর বহন করে। ১৯৬০-এর দশক থেকে তিনি ময়মনসিংহ শহরের সকল সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত ছিলেন। তিনি অসাধারণ বাগ্মীতার জন্য জনপ্রিয়তা অর্জ্জন করেন। ২০১০ খ্রিষ্টাব্দে তাকে স্বাধীনতা দিবস পুরস্কার প্রদান করা হয়।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মানবমন মানবধর্ম ও সমাজবিপ্লব”

মানবমন মানবধর্ম ও সমাজবিপ্লব
Sell Price: TK. 255
TK. 300, 15% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: