10%

মাওলানা রুমির কবিতা

By জাভেদ হুসেন
Printed Price: TK. 300
Sell Price: TK. 269
10% Discount, Save Money 31 TK.
Category:
Summary: “মাওলানা রুমির কবিতা” বইটির প্রথম ফ্ল্যাপ-এর লেখাঃ আট শতাব্দীর বেশি সময় ধরে। মওলানা রুমি বিস্মিত, মুগ্ধ আর মােহিত করে রেখেছেন যাবতীয়। বিশ্বাস আর সব জমিনের মানুষকে। প্রেম আর মরমের সর্বজনীনতা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমাওলানা রুমির কবিতা
Translatorজাভেদ হুসেন
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849567349
Edition1st Published, 2021
Number Of Page176
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“মাওলানা রুমির কবিতা” বইটির প্রথম ফ্ল্যাপ-এর লেখাঃ আট শতাব্দীর বেশি সময় ধরে। মওলানা রুমি বিস্মিত, মুগ্ধ আর মােহিত করে রেখেছেন যাবতীয়। বিশ্বাস আর সব জমিনের মানুষকে। প্রেম আর মরমের সর্বজনীনতা তার কবিতার বিষয়। প্রেম, নিবেদন, যাতনা আর প্রতীক্ষার সমাপতন রুমির কবিতা। সত্য কাকে বলে, সুন্দর কী—এই প্রশ্নের উত্তরে ‘মানুষ’ এসেছে মওলানার ভাবনায় অভূতপূর্ব গুরুত্ব নিয়ে। আজকের আত্মসর্বস্ব আর ভােগক্লান্ত জীবনদর্শনে বিচ্ছিন্ন মানুষের কাছে মওলানা রুমি ফিরে এসেছেন অন্য রকম কিছু বলবেন বলে।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মাওলানা রুমির কবিতা”

মাওলানা রুমির কবিতা
By
Sell Price: TK. 269
TK. 300, 10% Discount, Save Money 31 TK.
You've just added this product to the cart: