21%

মাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি

Printed Price: TK. 300
Sell Price: TK. 237
21% Discount, Save Money 63 TK.
Summary: বেসিক টু অ্যাডভান্সড নেটওয়ার্কিং বইটিতে বিশেষভাবে ফোকাস দেওয়া হয়েছে সিসিএনএ কোর্স সম্পর্কে । তবে সিসিএনএ কোর্স শুরু করার আগে নেটওয়ার্কিং বিষয়ে বেসিক ধারণা থাকা ভাল । তাই প্রথমে বেসিক নেটওয়ার্কিং, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি
Authorতিতাস সরকার
Publisherআদর্শ
Category,
ISBN9789849266228
Edition1st Published, 2018
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বেসিক টু অ্যাডভান্সড নেটওয়ার্কিং বইটিতে বিশেষভাবে ফোকাস দেওয়া হয়েছে সিসিএনএ কোর্স সম্পর্কে । তবে সিসিএনএ কোর্স শুরু করার আগে নেটওয়ার্কিং বিষয়ে বেসিক ধারণা থাকা ভাল । তাই প্রথমে বেসিক নেটওয়ার্কিং, ওএসআই টিসিপি/আইপি,নিয়ে আলোচনা করা হয়েছে । পাশাপাশি সিসিএনএ কোর্সের রাউটিং, সুইচিং, সিকিউরিটি, আইপি ভার্সন-৬, ওয়্যান এবং নতুন সিলেবাসে যে টপিক্সগুলো যুক্ত করা হয়েছে সেই বিষয়গুলো তোলে ধরার চেষ্টা করা হয়েছে । সবচেয়ে মজার বিষয় হলো, এই বইটিতে বেশিরভাগ টপিক্স এর উপর একটি করে প্রজেক্ট করা হয়েছে । ফলে প্যাকটিক্যাল লাইফে অনেক কাজে লাগবে, এই ধরনের প্রজেক্টগুলোই সিসিএনএ পরীক্ষায় সিমুলেশন হিসেবে থাকে । পরীক্ষায় সিমুলেশনগুলো সমাধান করার জন্য প্রজেক্টগলো সহায়ক হবে । আশাকরি যারা আইটিতে অথবা নেটওয়ার্কিং এ ক্যারিয়ার করতে ইচ্ছুক তাদের জন্য বইটি খুবেই উপকারে আসবে । সবার জন্য শুভ কামনা থাকল ।

Author Info

তিতাস সরকার

তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন টেকনোলজিতে মাস্টার্স করেছেন এবং সিসিএনএ পরীক্ষা দিয়ে সিসকো সার্টিফাইড হয়েছেন । এছাড়াও তিনি রেডহ্যাট পরীক্ষা দিয়ে লিনাক্স সার্টিফাইড, মাইক্রোটিক এর পরীক্ষা দিয়ে মাইক্রোটিক সার্টিফাইড ইঞ্জিনিয়ার হয়েছেন । তাছাড়া মাইক্রোসফটের সার্টিফিকেটও অর্জন করেছেন । বর্তমানে তিনি ইনোসিস সলিউশনস নামে একটি কম্পানিতে সিস্টেম এডমিনিস্ট্রেটর হিসেবে কর্মরত আছেন । পাশাপাশি টিসফট আইটিতে শিক্ষকতা করছেন । ছোট বেলা থেকেই ইনফরমেশন টেকনোলজি সম্পর্কে জানতে এবং জানাতে আগ্রহী । লেখালেখির শুরুটা শিক্ষক.কম, টেকটিউনস.কমসহ বিভিন্ন তথ্যপ্রযুক্তি বিষয়ক অনলাইন পোর্টালে । প্রযুক্তি বিষয়ক লেখালেখির পাশাপাশি বর্তমানে তিনি ইউটিউবে বিভিন্ন আইটি কোর্সের ভিডিও টিউটোরিয়াল তৈরি করে পাবলিশ করছেন । তার তৈরি করা ভিডিও টিউটোরিয়ালগুলো ইউটিউবের তিতাস সরকার চ্যানেলে পাওয়া যাবে । ভবিষ্যতে মাতৃভাষায় আরও প্রযুক্তি বিষয়ক বই লেখার ইচ্ছা রয়েছে ।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “মাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি”

মাইক্রোটিক রাউটার: নেটওয়ার্কিং ও সিকিউরিটি
Sell Price: TK. 237
TK. 300, 21% Discount, Save Money 63 TK.
You've just added this product to the cart: