14%

মন এক মহাবিশ্ব

Printed Price: TK. 340
Sell Price: TK. 292
14% Discount, Save Money 48 TK.
Summary: সচরাচর চিন্তন, ধ্যান, এবং উপলব্ধির শুধু বর্ণনামূলক চিত্রই আমরা বইপুস্তক থেকে পেয়ে থাকি। সেরূপ বর্ণনা হৃদয়কে আন্দোলিত করলেও সেই আন্দোলন সাময়িক সময়ের জন্য স্থায়ী হয়। তা হৃদয়কে যতটা আন্দোলিত করে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমন এক মহাবিশ্ব
Authorএস. এম. জাকির হুসাইন
Publisherজ্ঞানকোষ প্রকাশনী
Category
ISBN9789849607311
Edition1st Published, 2021
Number Of Page192
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সচরাচর চিন্তন, ধ্যান, এবং উপলব্ধির শুধু বর্ণনামূলক চিত্রই আমরা বইপুস্তক থেকে পেয়ে থাকি। সেরূপ বর্ণনা হৃদয়কে আন্দোলিত করলেও সেই আন্দোলন সাময়িক সময়ের জন্য স্থায়ী হয়। তা হৃদয়কে যতটা আন্দোলিত করে ততটা আলোকিত করে না, কারণ তা উপলব্ধির রূপান্তর ঘটাতে ব্যর্থ হয়। আর এ কারণে দীর্ঘদিন ধরে আধ্যাত্মিকতা চর্চা করেও জ্ঞানবৃক্ষের শিকড়ের সন্ধান নিছক কল্পনার স্তরেই থেকে যায়। কিন্তু চিন্তা, মন, জ্ঞান, হৃদয় এবং আধ্যাত্মিকতার রাজ্যে স্বাচ্ছন্দ্যে বিচরণকারী নিভৃতচারী চিন্তক ও সাধক এসএম জাকির হুসাইন-এর এই বইটির মূল উপজীব্য এসেছে অভিজ্ঞতা পর্যবেক্ষণ ও উপলব্ধির মূল থেকে। এতে উপস্থাপিত রচনাগুলোর বাণীমূল্য অপরিমেয় এবং ফলে এর প্রতিটি কথাই তাৎক্ষণিকভাবে পাঠকের অন্তরের ওপর ক্রিয়া করার মাধ্যমে অন্তরকে সত্তার গভীর থেকে গভীরতর স্তরের সাথে সংযুক্ত করে দেবে। আর এভাবে সম্প্রসারিত হতে থাকবে চিত্ত। প্রশান্ত হতে থাকবে হৃদয়। আলোকিত হতে থাকবে উপলব্ধি এবং এসবের আবশ্যিক ফল হিসেবে বদলে যেতে থাকবে জীবন, জীবনবোধ এবং ভবিষ্যৎ। মহান অদ্বিতীয় সত্তার করুণায় হৃদয় সংযুক্ত হবে সেই অসীম অফুরন্ত জ্ঞানের মহাসমুদ্রের সাথে।

Publisher Info

জ্ঞানকোষ প্রকাশনী

সৃজনশীল প্রকাশনার জগতে জ্ঞানকোষ প্রকাশনী একটি অন্যতম নাম। দীর্ঘ দুই দশক ধরে সুনামের সাথে প্রায় তিন শত গ্রন্থ প্রকাশ করেছে এই প্রকাশনা প্রতিষ্ঠানটি। তন্মধ্যে বাংলা ভাষায় কম্পিউটার বিষয়ক বই, গল্প, উপন্যাস, ধর্মীয়, সাহিত্য, ইংলিশ স্পীকিং বই অন্যতম। জ্ঞানকোষ প্রকাশনী ১৯৯২ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিবছর ২১শে বইমেলা এবং ঢাকা বইমেলা সহ দেশী-বিদেশী বইমেলায় অংশগ্রহণ করে থাকে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মন এক মহাবিশ্ব”

মন এক মহাবিশ্ব
Sell Price: TK. 292
TK. 340, 14% Discount, Save Money 48 TK.
You've just added this product to the cart: