12%

ভৌতিক কাহিনী: দেখা হবে কবরে

Printed Price: TK. 130
Sell Price: TK. 114
12% Discount, Save Money 16 TK.
Summary: "ভৌতিক কাহিনী: দেখা হবে কবরে" বইয়ের ফ্ল্যাপের লেখা: ভয় জিনিসটা বােকামি, এই বই পড়তে শুরু করলে সেই বােকামি ধীরে ধীরে আপনাকে পেয়ে বসতে পারে। সে রকম কিছু ঘটতে যাচ্ছে দেখলে নিজেকে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleভৌতিক কাহিনী: দেখা হবে কবরে
Authorশেখ আবদুল হাকিম
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849019237
Edition1st Published, 2012
Number Of Page80
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“ভৌতিক কাহিনী: দেখা হবে কবরে” বইয়ের ফ্ল্যাপের লেখা: ভয় জিনিসটা বােকামি, এই বই পড়তে শুরু করলে সেই বােকামি ধীরে ধীরে আপনাকে পেয়ে বসতে পারে। সে রকম কিছু ঘটতে যাচ্ছে দেখলে নিজেকে তাড়াতাড়ি স্মরণ করিয়ে দেবেন—এটা একদম বানানাে গল্প, সত্যি কিছু নয়। আবার বলছি : ওই অদ্ভুত কাহিনি আমরা কাউকে বিশ্বাস করতে বলি না।

Author Info

শেখ আবদুল হাকিম

জন্ম ১৯৪৬, পশ্চিমবঙ্গের হুগলি জেলায়। চার বছর বয়সে বাংলাদেশে আসেন। পেশা লেখালেখি। অসংখ্য গোয়েন্দা উপন্যাস লিখেছেন ও অনুবাদ করেছেন। কর্মজীবনের প্রায় পুরোটাই সেবা প্রকাশনীতে লেখালেখির কাজে ব্যয় করেছেন। মাসিক রহস্য পত্রিকার সহকারী সম্পাদক ছিলেন বহু বছর। প্রথমা প্রকাশন থেকে বেরিয়েছে তাঁর গোয়েন্দা উপন্যাস অধরা কুমারী, বিষবৃক্ষ ও ভৌতিক কাহিনি দেখা হবে কবরে। প্রথমা থেকে প্রকাশিত অনুবাদগ্রন্থ এরিক মারিয়া রেমার্কের দ্য ব্ল্যাক অবিলিস্ক, ভিক্টর হুগোর দ্য ম্যান হু লাফস এবং কেন ফলেটের রোমাঞ্চ উপন্যাস দ্য ম্যান ফ্রম সেন্ট পিটার্সবার্গ-এর বাংলা অনুবাদ আততায়ী।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ভৌতিক কাহিনী: দেখা হবে কবরে”

ভৌতিক কাহিনী: দেখা হবে কবরে
Sell Price: TK. 114
TK. 130, 12% Discount, Save Money 16 TK.
You've just added this product to the cart: