ভোলু যখন রাজা হল

Sell Price: TK. 225
Summary: পুরনো ভাঙা রাজবাড়ি, কিংবদন্তির লুকোনো গুপ্তধন, হারিয়ে যাওয়া রাজপুত্র, গুপ্তধনের সন্ধানে থাকা একদল খুনে ডাকাত, আর স্মৃতিভ্রষ্ট রহস্যময় একজন মানুষ। সাথে এক-আধটু ভূত আর ভূত-ভগবানে বিশ্বাসী দৈববাণী শুনতে পাওয়া এক Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleভোলু যখন রাজা হল
Authorশীর্ষেন্দু মুখোপাধ্যায়
Publisherআনন্দ পাবলিশার্স (ভারত)
Category
ISBN9789350404362
Edition2nd Printed, 2018
Number Of Page111
Countryভারত
Cover Typeহার্ড কভার

Book Description

পুরনো ভাঙা রাজবাড়ি, কিংবদন্তির লুকোনো গুপ্তধন, হারিয়ে যাওয়া রাজপুত্র, গুপ্তধনের সন্ধানে থাকা একদল খুনে ডাকাত, আর স্মৃতিভ্রষ্ট রহস্যময় একজন মানুষ। সাথে এক-আধটু ভূত আর ভূত-ভগবানে বিশ্বাসী দৈববাণী শুনতে পাওয়া এক ঘোরনাস্তিক ভদ্রলোক। ভাঙা শিবমন্দিরের চূড়ায় লোহার ত্রিশুল আর রাজবাড়ির পুকুরের মধ্যখানে ডুবে থাকা চাবি। অনেকটাই অনুমেয়, সত্যিকারের চমক হয়ত তেমন একটা নেই, তবুও অতিপরিচিত অথচ চিরবিস্ময়কর শীর্ষেন্দুর অদ্বিতীয় ‘অদ্ভুতুড়ে’ জগতের আরামদায়ক সেই পাঠের তৃপ্তি।

Author Info

শীর্ষেন্দু মুখোপাধ্যায়

শীর্ষেন্দু মুখোপাধ্যায় ১৯৩৫ খ্রিষ্টাব্দের ২রা নভেম্বর ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির অন্তর্গত ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, যেখানে তার জীবনের প্রথম এগারো বছর কাটে। ভারত বিভাজনের সময়, তার পরিবার কলকাতা চলে আসে। এই সময় রেলওয়েতে চাকুরীরত পিতার সঙ্গে তিনি অসম, পশ্চিমবঙ্গ ও বিহারের বিভিন্ন স্থানে তার জীবন অতিবাহিত করেন। তিনি কোচবিহারের ভিক্টোরিয়া কলেজ থেকে মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। পরে, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। শীর্ষেন্দু একজন বিদ্যালয়ের শিক্ষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি আনন্দবাজার পত্রিকা ও দেশ পত্রিকার সঙ্গে জড়িত।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ভোলু যখন রাজা হল”

ভোলু যখন রাজা হল
Sell Price: TK. 225
You've just added this product to the cart: