10%

ভূতের রাজ্যে সন্তুমামা

Printed Price: TK. 50
Sell Price: TK. 45
10% Discount, Save Money 5 TK.
Summary: ভূতরাম লোহারাম মিত্তির এবং সন্তুমামার গপ্পো, মুখোশ পরা ভূত, ভূতের আস্তানা- এইসব নিয়ে সন্তুমামার সঙ্গে ভূতের নানান লোমহর্ষক ও অ্যাডভেঞ্চারধর্মী শিশুতোষ বই ভূতের রাজ্যে সন্তুমামা। উপন্যাসটি ঘরে বসা শিশুদের ভূতের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleভূতের রাজ্যে সন্তুমামা
Authorমনোজিৎকুমার দাস
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Category
ISBN9848517138
Edition1st Published, 2005
Number Of Page63
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

ভূতরাম লোহারাম মিত্তির এবং সন্তুমামার গপ্পো, মুখোশ পরা ভূত, ভূতের আস্তানা- এইসব নিয়ে সন্তুমামার সঙ্গে ভূতের নানান লোমহর্ষক ও অ্যাডভেঞ্চারধর্মী শিশুতোষ বই ভূতের রাজ্যে সন্তুমামা। উপন্যাসটি ঘরে বসা শিশুদের ভূতের রাজ্য থেকে ঘুরিয়ে আনতে পারে। পাঠক আপনিও সন্তুমামার সঙ্গে ভূতের রাজ্য থেকে ঘুরে আসুন।

Author Info

মনোজিৎকুমার দাস

Monojitkumar Dash লালন রবীন্দ্র স্মৃতি বিজড়িত বহমান গড়াই নদীর তীরে কুষ্টিয়া শহরের কোটপাড়াস্থ মাতুলালয়ে ৪ নভেম্বর ১৯৪৭ সালে মনোজিৎকুমার দাসের জন্ম । পৈত্রিক নিবাস মাগুরা জেলার শ্ৰীপুর উপজেলার হানু নদী পাড়স্থ মাশালিয়া গ্রামে। ১৯৬৭ সালে তিনি মাইকেল মধুসূদন কলেজ থেকে স্নাতক ও ১৯৭০ সালে রাজশাহী শিক্ষক প্রশিক্ষণ মহাবিদ্যালয় থেকে বি.এড. ডিগ্রি লাভ করেন। পিতা-মোহিতকুমার দাস, মাতা-দুর্গা রাণী দাস। লেখক মনোজিৎকুমার দাস পেশায় শিক্ষক। দি ডেইলি স্টার ও দৈনিক লালসবুজ-এ সাংবাদিকতা পরবর্তীকালে কবি কায়সুল হক ও দাউদ আল হাফিজের অনুপ্রেরণায় সাহিত্যজগতে প্ৰবেশ। তার প্রথম প্রকাশিত প্ৰবন্ধ লোকায়াত কবিতাগুচ্ছ : প্রাচীন গাঁথা সপ্তশতী প্রকাশিত হয় শৈলীতে। বিজ্ঞান কল্পকাহিনী মাসিক সাঁকোয়, অনূদিত গল্প কোথায় আমার ঠিকানাঃ শৈলীতে এবং শিশুতোষ গল্প দৈনিক বাংলাবাজার পত্রিকার হইচই বিভাগে প্রকাশিত হয়। এছাড়াও ইংরেজি ভাষায় লেখা প্ৰবন্ধ, কবিতা প্রথম আত্মপ্রকাশ করে Observer Magazine, Weekend Independent 3 Link Bangla Magazine-এ। বর্তমানে তিনি দেশে খ্যাতনামা বাংলা, ইংরেজি দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও লিটল ম্যাগে গল্প, প্রবন্ধ, কবিতা, অনুদিত গল্প উপন্যাসসহ শিশুতোষ লেখা নিয়মিত লিখে আসছেন। অতীন্দ্রিলা জেগে নেই তাঁর প্রথম প্রকাশিত কবিতা সংকলন। শিশুতোষ গল্প সংকলন ভূতের রাজ্যে সন্তুমামা তাঁর দ্বিতীয় গ্রন্থ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ভূতের রাজ্যে সন্তুমামা”

ভূতের রাজ্যে সন্তুমামা
Sell Price: TK. 45
TK. 50, 10% Discount, Save Money 5 TK.
You've just added this product to the cart: