26%

ভালোবাসার দিনে প্রেমের পঙক্তিমালা

Printed Price: TK. 100
Sell Price: TK. 74
26% Discount, Save Money 26 TK.
Summary: আরিফ মইনুদ্দীনের কবিতার বই 'ভালোবাসার দিনে প্রেমের পঙ্‌ক্তিমালা'। বইটি উৎসর্গ করা হয়েছে, সাদামাটা করে ভাবতে গেলে ভেলেন্টাইনস ডে উদযাপনকারী যুবক ও যুবতীদের উদ্দেশে। কাব্যগ্রন্থটির নামকরণের ক্ষেত্রে বলা যায় ভালোবাসার এক Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleভালোবাসার দিনে প্রেমের পঙক্তিমালা
Authorআরিফ মঈনুদ্দীন
Publisherঅন্যপ্রকাশ
Category
ISBN9789845023061
Edition1st Published, 2016
Number Of Page48
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আরিফ মইনুদ্দীনের কবিতার বই ‘ভালোবাসার দিনে প্রেমের পঙ্‌ক্তিমালা’। বইটি উৎসর্গ করা হয়েছে, সাদামাটা করে ভাবতে গেলে ভেলেন্টাইনস ডে উদযাপনকারী যুবক ও যুবতীদের উদ্দেশে। কাব্যগ্রন্থটির নামকরণের ক্ষেত্রে বলা যায় ভালোবাসার এক সময় সন্ধিক্ষণে প্রেমিক চিত্তের অনুভূতির প্রকাশ হিসেবে বইটির এ নামকরণ হতে পারে। এ ছাড়া বইটিতে স্থানপ্রাপ্ত প্রায় সকল কবিতায় ‘তুমি’ বলে কাউকে সরাসরি কিংবা ভাববাচ্যে কি আকারে ইঙ্গিতে সম্বোধন বুঝিয়ে দেয় কোনো না কোন নারীকে প্রেমিকা ভেবে নিখাদ ভালোবাসার কথাগুলো এ বইতে লিপিবদ্ধ করা হয়েছে।

Author Info

আরিফ মঈনুদ্দীন

Arif Moinuddin বাবা মরহুম নজীর আহাম্মদ (বড় মিঞা)। মা মরহুমা বেগম মাফিয়া খাতুন। জন্ম ১ জানুয়ারি, ১৯৬১। ফেনী জেলার দাগনভূঁঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামে। সেখানকার হাট পুকুরিয়া সংলগ্ন চণ্ডিপুর মুন্সী বাড়িতে। ওই এলাকার দুধমুখা উচ্চ বিদ্যালয় থেকে ১৯৭৬ সালে এসএসসি এবং পার্শ্ববর্তী নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুজিব মহাবিদ্যালয় থেকে ১৯৭৮ সালে এইচএসসি পাস করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৮২ সালে বাণিজ্যে মার্কেটিং বিষয়ে সম্মানসহ স্নাতক এবং ১৯৮৩ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। এ বইটিসহ তাঁর মোট ২০টি গ্রন্থ প্রকাশিত হয়েছে। এর মধ্যে ৭টি কাব্যগ্রন্থ, ৫টি গল্পগ্রন্থ এবং ৮টি উপন্যাস। লেখালেখিতে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে ইতোমধ্যে তিনি রোটারীক্লাব ইন্টারন্যাশনাল-এর সম্মাননা, কবি আবু জাফর ওবায়দুল্লাহ স্মৃতি পুরস্কার, কবি জসীম উদ্দীন সাহিত্য পুরস্কার এবং বাংলাদেশ রাইটার্স ফাউন্ডেশন বেস্টবুক অ্যাওয়ার্ডসহ আরও বেশ কয়েকটি পুরস্কার লাভ করেছেন। ওয়ার্ল্ড এক্সপোজিশন ২০০৫ উপলক্ষে জাপান সরকারের আমন্ত্রণে ১০ সদস্যের এক সাংস্কৃতিক প্রতিনিধি দলের সদস্য (কবি) হিসেবে সে বছর জুন মাসে তিনি জাপান সফর করেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ভালোবাসার দিনে প্রেমের পঙক্তিমালা”

ভালোবাসার দিনে প্রেমের পঙক্তিমালা
Sell Price: TK. 74
TK. 100, 26% Discount, Save Money 26 TK.
You've just added this product to the cart: