15%

ভাগ্য জানার উপায়

Printed Price: TK. 230
Sell Price: TK. 196
15% Discount, Save Money 34 TK.
Summary: ‘ভাগ্য জানার উপায়’ বইয়ের ফ্ল্যাপের কথাঃবহুকাল আগে থেকে আজ পর্যন্ত বিশ্বজুড়ে জ্যোতিষীর সামনে হাত মেলে দিয়েছেন এমন মানুষের সংখ্যা কম নয়। ভবিষ্যৎ আমাদের কাছে অন্ধকার চাদরে ঢাকা একটা রহস্য বলেই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleভাগ্য জানার উপায়
Authorকাওসার আহমেদ চৌধুরী
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789843427199
Edition1st Published, 2017
Number Of Page112
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

‘ভাগ্য জানার উপায়’ বইয়ের ফ্ল্যাপের কথাঃবহুকাল আগে থেকে আজ পর্যন্ত বিশ্বজুড়ে জ্যোতিষীর সামনে হাত মেলে দিয়েছেন এমন মানুষের সংখ্যা কম নয়। ভবিষ্যৎ আমাদের কাছে অন্ধকার চাদরে ঢাকা একটা রহস্য বলেই উদ্বেগ নিয়ে আমরা জ্যোতিষীর মুখের দিকে তাকিয়ে থাকি। জ্যোতিষী হাত দেখেন, মুখ দেখেন, রাশি পরীক্ষা করেন। তারপর তাঁর বিজ্ঞ অভিমত ব্যক্ত করেন। এ বইয়ের লেখক মনে করেন, জ্যোতিষশাস্ত্র বিজ্ঞান নয় বটে, তবে এই শাস্ত্রের মাধ্যমে ভবিষ্যৎ সম্ভাবনার কিছু ইঙ্গিত পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্র সম্পর্কে অনেকেরই কৌতূহল আছে। অনেকে এই শাস্ত্র শিখতেও চান। এই ভাবনাকে সামনে রেখেই বইটি লেখা। বইটি কিছুটা হলেও পাঠকের কৌতূহল মেটাবে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ভাগ্য জানার উপায়”

ভাগ্য জানার উপায়
Sell Price: TK. 196
TK. 230, 15% Discount, Save Money 34 TK.
You've just added this product to the cart: