20%

ব্যবহারিক প্রমিত বাংলা বানান সমগ্র

Printed Price: TK. 750
Sell Price: TK. 600
20% Discount, Save Money 150 TK.
Summary: ‘ব্যাবহারিক প্রমিত বাংলা বানান সমগ্র’ বইটির বিষয়বস্তু, বিবরণ এবং উপস্থাপন কৌশল এককথায় অভিনব। সহজে বাংলা শেখার জন্য ব্যাকরণের কঠিন সূত্রের বাইরে গিয়ে ড. মোহাম্মদ আমীন যে অভিনব কৌশলে ব্যাকরণিক জটিল Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleব্যবহারিক প্রমিত বাংলা বানান সমগ্র
Authorড.মোহাম্মাদ আমীন
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
Edition1st published 2020
Number Of Page480
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ভূমিকা: ‘ব্যাবহারিক প্রমিত বাংলা বানান সমগ্র’ বইটির বিষয়বস্তু, বিবরণ এবং উপস্থাপন কৌশল এককথায় অভিনব। সহজে বাংলা শেখার জন্য ব্যাকরণের কঠিন সূত্রের বাইরে গিয়ে ড. মোহাম্মদ আমীন যে অভিনব কৌশলে ব্যাকরণিক জটিল বিধিবিধানসমূহ উপস্থাপন করেছেন তা একই সঙ্গে যেমন সহজবোধ্য পাশাপাশি কার্যকরও বটে। বইটি সাধারণ শিক্ষিত থেকে শুরু করে উচ্চশিক্ষিত, শিশুশিক্ষার্থী থেকে শুরু করে গবেষক, অধিকন্তু, বাংলা শেখায় আগ্রহী বিদেশি সবার ক্ষেত্রে বিশুদ্ধ বাংলাচর্চায় স্বয়ংসম্পূর্ণ গ্রন্থ হিসেবে কার্যকর ভূমিকা পালন করতে সক্ষম হবে। এই গ্রন্থের ‘সমগ্র’ অর্থ এই নয় যে, সব বাংলা বানান ও বানান-কৌশল এখানে রয়েছে। তবে প্রাত্যহিক বিবিধ কাজে যেসব বানান আপনার-আমার এবং সর্বশ্রেণির মানুষের প্রয়োজন হয়, কিংবা হতে পারে সেরকম প্রায় সব বানান ও বানান-কৌশল পাওয়া যাবে। এসব কৌশল একবার পড়লে যে কেউ মুখস্থ ছাড়াই বাংলার যে কোনো জটিল শব্দ এবং কঠিন বিধি চিরজীবনের জন্য নির্ভুলভাবে স্মরণের আয়ত্তে নিয়ে আসতে সক্ষম হবেন, এটি নিশ্চিত করেই বলা যায়।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ব্যবহারিক প্রমিত বাংলা বানান সমগ্র”

ব্যবহারিক প্রমিত বাংলা বানান সমগ্র
Sell Price: TK. 600
TK. 750, 20% Discount, Save Money 150 TK.
You've just added this product to the cart: