23%

ব্যক্তিত্ব ও আত্ম মর্যাদাবোধ: সবল ও মজবুত করার মনোবৈজ্ঞানিক কৌশল

Printed Price: TK. 275
Sell Price: TK. 212
23% Discount, Save Money 63 TK.
Summary: জীবন-জগত যেমন আমরা তাকে সেভাবে দেখিনা, আমরা যেরকম সেভাবে দেখি। দেখার এই দৃষ্টিভঙ্গি বদল করতে পারলে আমরা সুখী ও সফল হতে পারবো। বোকামী হচ্ছে একই ভুল বার বার করা তথাপি Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleব্যক্তিত্ব ও আত্ম মর্যাদাবোধ: সবল ও মজবুত করার মনোবৈজ্ঞানিক কৌশল
Authorডা. মোঃ তাজুল ইসলাম
Publisherএশিয়া পাবলিকেশন্স
Category
ISBN9789848954165
Editionদ্বিতীয় প্রকাশ, একুশে বই মেলা 2020
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

জীবন-জগত যেমন আমরা তাকে সেভাবে দেখিনা, আমরা যেরকম সেভাবে দেখি। দেখার এই দৃষ্টিভঙ্গি বদল করতে পারলে আমরা সুখী ও সফল হতে পারবো। বোকামী হচ্ছে একই ভুল বার বার করা তথাপি ভিন্ন রকমের ফলাফল প্রত্যাশা করা। এই ভুলের চক্র থেকে বের হওয়ার অনেকগুলো বিজ্ঞান সম্মত টিপস এই বইতে দেওয়া হয়েছে। অবচেতন মনকে রি-প্রোগ্রাম করে আমরা নিজেদেরকে বদলে নিতে পারি, নিজের জীবন কাহিনী বদলাতে পারি। এই ব্যাপারে বাস্তব ভিত্তিক অসংখ্য কৌশল এই বইতে সন্নিবেশ করেছেন অধ্যাপক ডা. মো. তাজুল ইসলাম।

Author Info

ডা. মোঃ তাজুল ইসলাম

অধ্যাপক ডা. মােঃ তাজুল ইসলাম একজন সাইকিয়াট্রিস্ট (মনােরােগ বিশেষজ্ঞ)। জন্ম : চাঁদপুর জেলার মতলব থানাধীন পশ্চিম বাইশপুর (বালুচর)। গ্রামে। পিতা : দেওয়ান আবদুল খালেক। তিনি মতলবগঞ্জ হাইস্কুল থেকে এসএসসি, ঢাকা কলেজ থেকে এইচএসসি এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। ১৯৯২ সালে সাইকিয়াট্রিতে উচ্চতর এফসিপিএস ডিগ্রি অর্জন করেন। এরপর। বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, মিটফোর্ড হাসপাতালে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি অধ্যাপক হিসেবে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে কর্মরত রয়েছেন। মানসিক রােগের চিকিৎসা বিষয়ে উচ্চতর প্রশিক্ষণের জন্য হু-এর ফেলােশিপ অর্জন করেন ব্যাংকক, থাইল্যান্ড থেকে। পরবর্তী সময় আরাে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেন। জাইকা ফেলােশিপ পান জাপান থেকে। মনােসামাজিক স্বাস্থ্য সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন জাতীয় দৈনিক ও স্বাস্থ্য সাময়িকীগুলােতে যেসব মনোেরাগ বিশেষজ্ঞ ডাক্তারগণ লিখে আসছেন, তিনি তাদের মধ্যে প্রথম সারির একজন। তার মনের সুখ মনের অসুখ ও ‘মানসিক সমস্যা : ধরন কারণ ও প্রতিকার’ ‘শিশুবিকাশ-১, ২, ৩’, ‘টিন-এজ মন : সমস্যা ও সমাধান, ‘উদ্বেগ-টেনশন : মনােবৈজ্ঞানিক সমাধান, ব্যক্তিত্ব ও আত্মমর্যাদাবােধ : সবল ও মজবুত করার মনােবৈজ্ঞানিক কৌশল” শিরােনামের মনােবিজ্ঞানের বইগুলাে ইতােমধ্যে প্রকাশিত হয়েছে। ডাক্তার ও মেডিকেল কলেজের ছাত্রছাত্রীদের জন্য একটি ইংরেজি ম্যানুয়েলও তিনি প্রকাশ করেছেন। এছাড়াও তার অনেক মৌলিক গবেষণা-কর্ম রয়েছে। এখনাে লেখালেখি ও গবেষণা কর্মে নিজেকে নিয়ােজিত রেখেছেন। তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ব্যক্তিত্ব ও আত্ম মর্যাদাবোধ: সবল ও মজবুত করার মনোবৈজ্ঞানিক কৌশল”

ব্যক্তিত্ব ও আত্ম মর্যাদাবোধ: সবল ও মজবুত করার মনোবৈজ্ঞানিক কৌশল
Sell Price: TK. 212
TK. 275, 23% Discount, Save Money 63 TK.
You've just added this product to the cart: