15%

বেকার দিনের প্রেম

Printed Price: TK. 250
Sell Price: TK. 213
15% Discount, Save Money 37 TK.
Summary: ‘দ্বিতীয় দিনের কাহিনী’ বইয়ের ফ্ল্যাপের কথাঃরাজীবের জীবন ছিল আর দশটা বেকার যুবকের মতো। পড়াশোনা শেষে ঢাকায় আশ্রয় খোঁজার বিড়ম্বনা, চাকরির জন্য বারবার ইন্টারভিউ দেওয়ার দুঃসহ অভিজ্ঞতা, মায়াময় একটি মেয়েকে ভালোবাসার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবেকার দিনের প্রেম
Authorআসিফ নজরুল
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849300243
Edition1st Published, 2017
Number Of Page128
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

‘দ্বিতীয় দিনের কাহিনী’ বইয়ের ফ্ল্যাপের কথাঃরাজীবের জীবন ছিল আর দশটা বেকার যুবকের মতো। পড়াশোনা শেষে ঢাকায় আশ্রয় খোঁজার বিড়ম্বনা, চাকরির জন্য বারবার ইন্টারভিউ দেওয়ার দুঃসহ অভিজ্ঞতা, মায়াময় একটি মেয়েকে ভালোবাসার আনন্দযাত্রা, তাকে বিয়ে করার কোমল স্বপ্নচারিতা। তার ফাঁকে ফাঁকে টিউশনি করে কোনোমতে এই শহরে টিকে থাকার চেষ্টা। রাজীবের জীবনে ছিল নানান চমকপ্রদ মোহও। টিউশনির অল্পবয়স্ক ছাত্রী হঠাৎ কিছু ঘটনায় প্রবলভাবে আসক্ত হয়ে পড়ে তার প্রতি। রাজীব তার প্রলোভনে সাড়া দিয়ে জীবনকে ভোগ করতে পারত। তার বড়লোক বন্ধুর অবমাননা সহ্য করে ভালো কোনো চাকরি জোটাতে পারত। পারত এমনকি ছাত্ররাজনীতির চোরাপথে জীবনের অঙ্ক মেলাতে। কিন্তু রাজীব তা করেনি। রাজীবের সমস্যা তার আত্মমর্যাদাবোধ। তার মতো বেকার যুবকদের হয়তো আত্মসম্মানবোধ থাকতে হয় না। কিন্তু রাজীবের এই বোধ ছিল গভীর। এটা নিয়েই সে বিজয়ী হতে চেয়েছে জীবনে। চাকরি খোঁজার যুদ্ধে, এক ভয়াবহ সাইকোপ্যাথের সঙ্গে দ্বন্দ্বে আর ভালোবাসার মেয়েটির সঙ্গে সংসার শুরুর দ্বিধায়। কিন্তু সেই মেয়েই তাকে ভুল বুঝলে তার সব বিশ্বাস টলে ওঠে হঠাৎ। এই উপন্যাস তবু তারই জয়ী হওয়ার অনবদ্য কাহিনি।

Author Info

আসিফ নজরুল

মোঃ নজরুল ইসলাম (যিনি আসিফ নজরুল নামে সমধিক পরিচিত; জন্ম: ১২ জানুয়ারি ১৯৬৬) হচ্ছেন একজন বাংলাদেশী লেখক, ঔপন্যাসিক, রাজনীতি-বিশ্লেষক, সংবিধান বিশেষজ্ঞ, কলামিস্ট, ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক। টিভি টকশো ও তার কলামে সাহসী রাজনীতি বিশ্লেষণের জন্য তিনি বিশেষভাবে খ্যাত। তিনি দশের অধিক গ্রন্থের রচয়িতা।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বেকার দিনের প্রেম”

বেকার দিনের প্রেম
Sell Price: TK. 213
TK. 250, 15% Discount, Save Money 37 TK.
You've just added this product to the cart: