45%

বিষয়ভিত্তিক জুমার বয়ান ২

Printed Price: TK. 600
Sell Price: TK. 330
45% Discount, Save Money 270 TK.
Summary: ইসলাম প্রচারের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হলাে ‘জুমার বয়ান’। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের যুগে এবং খুলাফায়ে রাশেদিনের খেলাফত আমলে, মসজিদ ছিল সবকিছুর কেন্দ্রবিন্দু। অনেক মানুষ এমন আছেন, যারা ওয়াক্তিয়া নামাজে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবিষয়ভিত্তিক জুমার বয়ান ২
Authorحكيم الامت مولانا اشرف علي تهانوي رح ( হাকীমুল উম্মত মাওলানা আশরাফ আলী থানভী রহ.) , মাওলানা যুলফিকার আহমদ নকশবন্দী , মুফতি মুহাম্মদ তাকি উসমানী দা.বা.
Publisherমাকতাবাতুল হিজায
Editorহাফেজ মুফতী মিজান বিন মোতাহার
Category
Edition1st Published, 2021
Number Of Page605
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ইসলাম প্রচারের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হলাে ‘জুমার বয়ান’। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের যুগে এবং খুলাফায়ে রাশেদিনের খেলাফত আমলে, মসজিদ ছিল সবকিছুর কেন্দ্রবিন্দু। অনেক মানুষ এমন আছেন, যারা ওয়াক্তিয়া নামাজে মসজিদে উপস্থিত না হতে পারলেও জুমার দিন ঠিকই মসজিদে হাজির হয়ে যান। মসজিদের ইমাম-খতিবগণ পবিত্র জুমার দিন মুসল্লিদের কর্ণকুহরে কুরআন ও হাদিসের বাণী পৌঁছে দেন, জান ও মানবতার ধ্বনি ঢেলে দেন। জুমার বয়ান যদি হয় স্বচ্ছ ও নির্মল, তাহলে কঠিন হৃদয়ও হয়ে উঠে সহজ ও কোমল। কাজেই জুমার বয়ানে থাকা চাই কুরআন-হাদিসের নির্যাস, সাজানাে-গােছানাে বিন্যাস। এ পথে যারা নবীন, তাদের জন্য আমাদের ক্ষুদ্র আয়ােজন ‘বিষয়ভিত্তিক জুমার বয়ান। বইটিতে বিশ্ববিখ্যাত বুজুর্গদের নির্বাচিত বয়ান সংকলন এবং দেশ-বিদেশে ঘটে যাওয়া অতি সাম্প্রতিক সময়ের গুরুত্বপূর্ণ বিষয়াবলি অন্তর্ভুক্ত করা হয়েছে। এটি ওয়াজ ও মসজিদের সাথে যুক্ত প্রতিটি আলেমের সংগ্রহে রাখার মতাে একটি অমূল্য বই। বইটি ইমাম, খতিব, ওয়ায়েজ ও বক্তাদের বয়ান করার উপযােগী করে লেখা হলেও সাধারণ পাঠকও এ বই থেকে ইসলামি শিক্ষা অর্জন এবং প্রয়ােজনীয় মাসায়েল জানতে পারবেন, জীবনকে আলােকিত করার উপাদান এবং সিরাতে মুস্তাকিমে চলার পাথেয় পাবেন ইনশাআল্লাহ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বিষয়ভিত্তিক জুমার বয়ান ২”

You've just added this product to the cart: