15%

বিষবৃক্ষ: গোয়েন্দা উপন্যাস

Printed Price: TK. 210
Sell Price: TK. 179
15% Discount, Save Money 31 TK.
Summary: নিজের অজান্তে বড় করে শ্বাস নিল আজাদ; ওর খুব ভালো করে জানা আছে, এ রকম অসম্পূর্ণ মেসেজের চেয়ে মর্মান্তিক এবং বিপজ্জনক আর কিছু হতে পারে না। দিলশাদ হয়তো পৃথিবীতে আর Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবিষবৃক্ষ: গোয়েন্দা উপন্যাস
Authorশেখ আবদুল হাকিম
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789848765388
Edition1st Published, 2010
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

নিজের অজান্তে বড় করে শ্বাস নিল আজাদ; ওর খুব ভালো করে জানা আছে, এ রকম অসম্পূর্ণ মেসেজের চেয়ে মর্মান্তিক এবং বিপজ্জনক আর কিছু হতে পারে না। দিলশাদ হয়তো পৃথিবীতে আর নেই। গিয়ে হয়তো দেখবে ওখানে ওর জন্য ফাঁদ পেতে রেখেছে প্রতিপক্ষ …। শেখ আবদুল হাকিমের চমৎকার গোয়েন্দা উপন্যাস।

Author Info

শেখ আবদুল হাকিম

জন্ম ১৯৪৬, পশ্চিমবঙ্গের হুগলি জেলায়। চার বছর বয়সে বাংলাদেশে আসেন। পেশা লেখালেখি। অসংখ্য গোয়েন্দা উপন্যাস লিখেছেন ও অনুবাদ করেছেন। কর্মজীবনের প্রায় পুরোটাই সেবা প্রকাশনীতে লেখালেখির কাজে ব্যয় করেছেন। মাসিক রহস্য পত্রিকার সহকারী সম্পাদক ছিলেন বহু বছর। প্রথমা প্রকাশন থেকে বেরিয়েছে তাঁর গোয়েন্দা উপন্যাস অধরা কুমারী, বিষবৃক্ষ ও ভৌতিক কাহিনি দেখা হবে কবরে। প্রথমা থেকে প্রকাশিত অনুবাদগ্রন্থ এরিক মারিয়া রেমার্কের দ্য ব্ল্যাক অবিলিস্ক, ভিক্টর হুগোর দ্য ম্যান হু লাফস এবং কেন ফলেটের রোমাঞ্চ উপন্যাস দ্য ম্যান ফ্রম সেন্ট পিটার্সবার্গ-এর বাংলা অনুবাদ আততায়ী।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বিষবৃক্ষ: গোয়েন্দা উপন্যাস”

বিষবৃক্ষ: গোয়েন্দা উপন্যাস
Sell Price: TK. 179
TK. 210, 15% Discount, Save Money 31 TK.
You've just added this product to the cart: