20%

বিউটি বোর্ডিংয়ের সেই আড্ডাটা

Printed Price: TK. 200
Sell Price: TK. 160
20% Discount, Save Money 40 TK.
Summary: ১৯৪৯ সালে পুরান ঢাকায় প্রতিষ্ঠিত হয় বিউটি বোর্ডিং। সাত দশকে একটি খাবারের রেস্তোরাঁ এবং ছোটখাটো আবাসিক হোটেল কী করে দেশের সাহিত্যিক ও সাংস্কৃতিক ইতিহাসের অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে তার সাক্ষ্য Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবিউটি বোর্ডিংয়ের সেই আড্ডাটা
Authorপিয়াস মজিদ
Publisherপ্রথমা প্রকাশন
Category,
ISBN9789849436508
Edition1st Published, 2020
Number Of Page103
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

১৯৪৯ সালে পুরান ঢাকায় প্রতিষ্ঠিত হয় বিউটি বোর্ডিং। সাত দশকে একটি খাবারের রেস্তোরাঁ এবং ছোটখাটো আবাসিক হোটেল কী করে দেশের সাহিত্যিক ও সাংস্কৃতিক ইতিহাসের অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে তার সাক্ষ্য ধরা রইল এই বইয়ে। বিউটি বোর্ডিংয়ের আড্ডাবাজরা ক্রমে পরিণত হয়েছেন বাংলা সাহিত্য-সংস্কৃতিজগতের বিশিষ্টজনে। তাঁরা যেমন এখানে বসে তাঁদের সৃষ্টিশীলতার পরিসর তৈরি করেছেন তেমনি তাঁদের নিজ নিজ সৃষ্টিতে ভাস্বর হয়েছে বিউটি বোর্ডিংও। এমনই কিছু কবিতা ও গদ্যের সংকলন এই বই, যেখানে পাঠক পাবেন হারানো এক সোনালি সময়ের উজ্জ্বল উদ্ধার এবং পড়তে পড়তে আনমনে গেয়ে উঠবেন ‘বিউটি বোর্ডিংয়ের সেই আড্ডাটা আজ আর নেই…’।

Author Info

পিয়াস মজিদ

জন্ম : ২১ ডিসেম্বর, ১৯৮৪, শিক্ষাগত যোগ্যতা : স্নাতক সম্মান ও স্নাতকোত্তর (ইতিহাস বিভাগ), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, পেশা : জনসংযোগ কর্মকর্তা, বাংলা একাডেমি পুরস্কার : এইচএসবিসি-কালি ও কলম পুরস্কার ২০১২, কলকাতার আদম লিটল ম্যাগাজিন প্রদত্ত তরুণ কবি সম্মাননা ২০১৬, সিটি-আনন্দ আলো পুরস্কার ২০১৬, শ্রীপুর সাহিত্য পরিষদ পুরস্কার ২০১৬, দাঁড়াবার জায়গা সাহিত্য পুরস্কার ২০১৭, কলকাতা। অন্যান্য কর্মকা- : তার ছোটগল্প অবলম্বনে আশুতোষ সুজন নির্মাণ করেছেন টেলিছবি নগর ঢাকায় জনৈক জীবনানন্দ। ২০১৫তে আমন্ত্রিত হয়ে অংশ নিয়েছেন চীনে অনুষ্ঠিত চীন- দক্ষিণ এশিয়া- দক্ষিণ পূর্ব এশিয়া লেখক সম্মেলনে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বিউটি বোর্ডিংয়ের সেই আড্ডাটা”

বিউটি বোর্ডিংয়ের সেই আড্ডাটা
Sell Price: TK. 160
TK. 200, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: