20%

বাবা আমার, একলা বাবা

Printed Price: TK. 175
Sell Price: TK. 140
20% Discount, Save Money 35 TK.
Summary: মজিদ সাহেব সিদ্ধান্ত নিলেন আত্মহত্যা করবেন। অনেক পাপ-পুণ্যই তো করেছেন জীবনে। মহাপাপটা না হয় মৃত্যুকালেই করলেন। ঔরসজাত বংশে সর্বমোট সদস্যসংখ্যা একটি পূর্ণাঙ্গ ক্রিকেট টিম ছুঁই ছুঁই করলেও, কার্যত মজিদ সাহেব একা। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবাবা আমার, একলা বাবা
Authorতৌহিদুর রহমান
Publisherঅনন্যা
Category
ISBN9789844321199
Edition2016
Number Of Page112
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মজিদ সাহেব সিদ্ধান্ত নিলেন আত্মহত্যা করবেন। অনেক পাপ-পুণ্যই তো করেছেন জীবনে। মহাপাপটা না হয় মৃত্যুকালেই করলেন। ঔরসজাত বংশে সর্বমোট সদস্যসংখ্যা একটি পূর্ণাঙ্গ ক্রিকেট টিম ছুঁই ছুঁই করলেও, কার্যত মজিদ সাহেব একা। একাকীত্বে বসবাস। এবং একাকী জীবন-যাপন। তিনি অবশ্য এর একটা সুন্দর নাম দিয়েছেন, সামাজিক এককাশ্রম। অনেকটা বৃদ্ধাশ্রমের মতো। তবে আপডেট ভার্সন।

Author Info

তৌহিদুর রহমান

জন্ম ১১ সেপ্টেম্বর ১৯৭৫। বাবা মজিদ সরকার। মা লায়লা মজিদ। স্থায়ী নিবাস কুড়িগ্রাম। চার ভাই-বোনের মধ্যে সবার ছোট তিনি। চাকরিজীবী বাবার বদলির সুবাদে দশ স্কুল, তিন কলেজ আর আট জেলায় শিক্ষাজীবন। পিএইচডি হিসাববিজ্ঞানে। মেধাবী ছাত্র হিসেবে প্রতিভার স্বাক্ষর রেখেছেন প্রতিটি বিদ্যায়তনে। পেশায় শিক্ষক। একটি ইংরেজি মাধ্যম শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ হিসেবে নিয়োজিত আছেন দীর্ঘদিন। স্বপ্ন দেখেন, দেশে একটি স্বতন্ত্র সাহিত্য বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার। আপন আঙিনা কুড়িগ্রাম জেলার মধুপুরে তৌহিদুর রহমান সাহিত্য পরিষদ গড়বার। লেখালেখির শুরু একদম ছোটবেলায়। ইতোমধ্যে অর্জন করেছেন বেশকিছু গুরুত্বপূর্ণ পদক ও সম্মাননা। বনলতা সাহিত্য পদক, অতীশ দীপঙ্কর স্বর্ণপদক, মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড, বামসাফে, স্বাধীনতা সংসদ, মাদার তেরেসা রিসার্চ সেন্টার, মহাকবি কায়কোবাদ স্বর্ণপদক উল্লেখযোগ্য। উপন্যাসে স্বাচ্ছন্দ্যবোধ করলেও কবিতা, ছোটগল্প, শিশু-কিশোরসাহিত্য সবদিকে তাঁর সমান বিচরণ।

Publisher Info

অনন্যা

অনন্যা প্রকাশনী ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নামকরা লেখকের মানসম্পন্ন নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে অনন্যা প্রকাশনী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বাবা আমার, একলা বাবা”

বাবা আমার, একলা বাবা
Sell Price: TK. 140
TK. 175, 20% Discount, Save Money 35 TK.
You've just added this product to the cart: