15%

বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান

By মুহাম্মদ লুৎফুল হক
Printed Price: TK. 280
Sell Price: TK. 238
15% Discount, Save Money 42 TK.
Summary: "বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান" বইয়ের পিছনের কভারের লেখা: একাত্তরের মহান মুক্তিযুদ্ধে পেশাদার বাঙালি সেনারা যেমন যুদ্ধ করেছেন তেমনি সমাজের নানা স্তরের মানুষ এ যুদ্ধে অংশ নিয়েছেন। বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান
Publisherপ্রথমা প্রকাশন
Editorমুহাম্মদ লুৎফুল হক
Category
ISBN9789848765302
Edition1st Published, 2016
Number Of Page176
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান” বইয়ের পিছনের কভারের লেখা: একাত্তরের মহান মুক্তিযুদ্ধে পেশাদার বাঙালি সেনারা যেমন যুদ্ধ করেছেন তেমনি সমাজের নানা স্তরের মানুষ এ যুদ্ধে অংশ নিয়েছেন। বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান | বইয়ে নানা পেশা ও পদবির ১৮ জন ব্যক্তির সাক্ষাৎকার ছাপা হয়েছে। তাতে রয়েছে বরিশাল অঞ্চলে মুক্তিযােদ্ধাদের অভিজ্ঞতার কথা, তাঁদের সাহস, আত্মত্যাগ ও বীরত্বের কথা এবং সাধারণ নরনারীর ওপর নির্যাতন-নিপীড়নের কথা। এ বই হয়ে উঠেছে তৃণমূল স্তর থেকে উঠে আসা বরিশাল জেলার মুক্তিযুদ্ধের ইতিহাস। আগ্রহী সাধারণ পাঠককে যেমন, তেমনি সংশ্লিষ্ট বিষয়ে গবেষকদেরও এ বই অপরিমেয় তথ্য জোগাবে।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান”

বরিশাল ১৯৭১: অংশগ্রহণকারী ও প্রত্যক্ষদর্শীর বয়ান
By
Sell Price: TK. 238
TK. 280, 15% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: