20%

বনের রাজা ব্যাঙ

Printed Price: TK. 250
Sell Price: TK. 200
20% Discount, Save Money 50 TK.
Summary: বনের রাজা ব্যাঙ একটি দুর্দান্ত এবং পুনরাবৃত্তিযোগ্য মাস্টার পেন থেকে গ্রহের সবচেয়ে জনপ্রিয় বইগুলির মধ্যে একটি বই  মুহম্মদ জাফর ইকবাল , লেখকের মস্তিষ্কের ফ্যান্টাসি মহাবিশ্বের চিন্তার জন্য এবং সময়কে এগিয়ে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবনের রাজা ব্যাঙ
Authorমুহম্মদ জাফর ইকবাল
Publisherজাগৃতি প্রকাশনী
Category
ISBN9789849239024
Edition1st Published, 2018
Number Of Page34
Countryবাংলাদেশ
Cover Typeহার্ড কভার

Book Description

বনের রাজা ব্যাঙ একটি দুর্দান্ত এবং পুনরাবৃত্তিযোগ্য মাস্টার পেন থেকে গ্রহের সবচেয়ে জনপ্রিয় বইগুলির মধ্যে একটি বই  মুহম্মদ জাফর ইকবাল , লেখকের মস্তিষ্কের ফ্যান্টাসি মহাবিশ্বের চিন্তার জন্য এবং সময়কে এগিয়ে দেওয়ার জন্য দুর্দান্ত খাবার লেখার ক্ষেত্রে অভাবনীয় প্রতিভা রয়েছে।

Author Info

মুহম্মদ জাফর ইকবাল

বাংলাদেশের কিশোর-কিশোরী পাঠকদের কাছে সবচেয়ে জনপ্রিয় নাম মুহম্মদ জাফর ইকবাল। তিনি মূলত এ দেশের একজন বিখ্যাত লেখক, পদার্থবিদ এবং শিক্ষাবিদ। কিশোর সাহিত্য, শিশুতোষ গ্রন্থ, বৈজ্ঞানিক কল্পকাহিনী, গণিত বিষয়ক বই এর জন্য খুব অল্প সময়েই জনপ্রিয়তা লাভ করেন তিনি। মুহম্মদ জাফর ইকবাল ১৯৫২ সালের ২৩ ডিসেম্বর সিলেটে জন্মগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা বাবা ফয়জুর রহমানের চাকরির সুবাদে দেশের বিভিন্ন জেলাতেই তিনি পড়াশোনা করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে পিএইচডি ডিগ্রী অজর্নের উদ্দেশ্যে স্কলারশিপ নিয়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে। পিএইচডি সম্পন্ন করে ক্যালিফোর্নিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজিতে পোস্ট-ডক্টরাল গবেষণা সম্পন্ন করেন। পরবর্তীতে বিখ্যাত বেল কমিউনিকেশনস রিসার্চ ল্যাবেও গবেষক হিসেবে যোগদান করেন। ১৯৯৪ সালে দেশে ফিরে এসে তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে যোগ দেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বনের রাজা ব্যাঙ”

বনের রাজা ব্যাঙ
Sell Price: TK. 200
TK. 250, 20% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: