25%

বদলে দেওয়ার গান

Printed Price: TK. 230
Sell Price: TK. 173
25% Discount, Save Money 57 TK.
Summary: উপন্যাসের কাহিনি শুরু হয়ছে শরীফ চেয়ারম্যান হত্যাকাণ্ডের পর। রাজনীতির পঙ্কিলতা যাতে গায়ে না লাগে তার জন্য নিজের মেয়ে বীথিকে ছোট বেলাতেই ঢাকায় পাঠিয়েছিলেন তিনি। বাবার মৃত্যুর পর বীথি নিজের এলাকায় Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবদলে দেওয়ার গান
Authorরাহিতুল ইসলাম
Publisherপ্রথমা প্রকাশন
Category
Edition1st Edition, 2022
Number Of Page94
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ডকভার

Book Description

উপন্যাসের কাহিনি শুরু হয়ছে শরীফ চেয়ারম্যান হত্যাকাণ্ডের পর। রাজনীতির পঙ্কিলতা যাতে গায়ে না লাগে তার জন্য নিজের মেয়ে বীথিকে ছোট বেলাতেই ঢাকায় পাঠিয়েছিলেন তিনি। বাবার মৃত্যুর পর বীথি নিজের এলাকায় ফিরে আসে। সিদ্ধান্ত নেয় এলাকাকে স্মার্ট শহর হিসেবে গড়ে তোলার যে স্বপ্ন তার বাবা দেখেছিলেন, তা পূরণ করবে সে। বীথি কি তা পারবে? এই যুদ্ধে বীথির পাশে এসে দাঁড়ায় বিশ্ববিদ্যালয়ে পড়া শেষ করে গ্রামে ফিরে আসা তরুণ উদ্যোক্তা রাহাত আর বীথির বাবার কিছু পুরোনো বন্ধু। স্বপ্ন পূরণ করার কাহিনি নিয়েই এই উপন্যাস।

Author Info

রাহিতুল ইসলাম

Rahitul Islam একজন বাংলাদেশী তথ্য প্রযুক্তি সাংবাদিক, লেখক ও নাট্যকার। বর্তমানে তিনি দেশের তথ্য ও যোগাযোগপ্রযুক্তি খাতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) নির্বাহী সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন। ফ্রিল্যান্সিং পেশার সত্য ঘটনা নিয়ে তাঁর লেখা আউটসোর্সিং ও ভালোবাসার গল্প বইটি বেশ জনপ্রিয়। বাংলা ভাষার পাশাপাশি বইটি ফিলিপাইন থেকে ইংরেজি ভাষায় প্রকাশিত হয়েছে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বদলে দেওয়ার গান”

বদলে দেওয়ার গান
Sell Price: TK. 173
TK. 230, 25% Discount, Save Money 57 TK.
You've just added this product to the cart: