ফজল আলী আসছে

Sell Price: TK. 180
Summary: ফজল আলী। কারখানা বন্ধের প্রতিবাদে অনশন করতে শুরু করে সে সহ আরও কয়েকজন শ্রমিক। সমীরণের গাঁয়ের ছেলে, তাই সমীরণ মাঝে মাঝে দেখা করতে যায়। ফজল আলীদের দাবী মানতে মালিকপক্ষ আসে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleফজল আলী আসছে
Authorশীর্ষেন্দু মুখোপাধ্যায়
Publisherআনন্দ পাবলিশার্স (ভারত)
Category
ISBN817066439x
Edition9th Edition, 2012
Number Of Page158
Countryভারত
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ফজল আলী। কারখানা বন্ধের প্রতিবাদে অনশন করতে শুরু করে সে সহ আরও কয়েকজন শ্রমিক। সমীরণের গাঁয়ের ছেলে, তাই সমীরণ মাঝে মাঝে দেখা করতে যায়। ফজল আলীদের দাবী মানতে মালিকপক্ষ আসে না। অনশন করতে গিয়ে একজন মারাও যায়। কিন্তু ফজল আলী টিকে যায় দুশো দিন। সবার কাছে জনপ্রিয় হয়ে যায় সে। ফটো সাংবাদিক, টেলিভিশন, মানবাধিকার কর্মী, এমনকি মন্দাও এসে ভিড় জমায় ফজল আলীর কাছে। সবাই এখন ফজল আলী হতে চায়। তাই বলে কেউ কী পারবে ফজল আলীর মত হতে?

Author Info

শীর্ষেন্দু মুখোপাধ্যায়

শীর্ষেন্দু মুখোপাধ্যায় ১৯৩৫ খ্রিষ্টাব্দের ২রা নভেম্বর ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির অন্তর্গত ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, যেখানে তার জীবনের প্রথম এগারো বছর কাটে। ভারত বিভাজনের সময়, তার পরিবার কলকাতা চলে আসে। এই সময় রেলওয়েতে চাকুরীরত পিতার সঙ্গে তিনি অসম, পশ্চিমবঙ্গ ও বিহারের বিভিন্ন স্থানে তার জীবন অতিবাহিত করেন। তিনি কোচবিহারের ভিক্টোরিয়া কলেজ থেকে মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। পরে, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। শীর্ষেন্দু একজন বিদ্যালয়ের শিক্ষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি আনন্দবাজার পত্রিকা ও দেশ পত্রিকার সঙ্গে জড়িত।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ফজল আলী আসছে”

Sell Price: TK. 180
You've just added this product to the cart: